সাতক্ষীরায় দুর্গাপুজায় তিন দিনের ছুটি ও নীলা হত্যায় বিচারের দাবীতে মানববন্ধব


219 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দুর্গাপুজায় তিন দিনের ছুটি ও নীলা হত্যায় বিচারের দাবীতে মানববন্ধব
সেপ্টেম্বর ২৫, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরায় শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে তিন দিনের সরকারি ছুটি, সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়ন ও সাভারের হিন্দু কিশোরী নীলা রায় হত্যার দ্রুত বিচারের দাবীতে মানববন্ধব কর্মসুচি পালিত হয়েছে। বাংলাদেশ হিন্দু পরিষদ সাতক্ষীরা জেলার আয়োজনে শুক্রবার সকালে সাতক্ষীরা-আশাশুনি সড়কে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

জেলা হিন্দু পরিষদের প্রধান সম্বনায়ক এড. পঙ্কজ মল্লিকের সভাপতিত্বে ও সংগঠনটির সদস্য সচিব সাংবাদিক গোপাল কুমার মন্ডলের সঞ্চালনয় মাববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা এড. সোমনাথ ব্যার্নাজী, আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী, যুব পরিষদের আহবায়ক কামনাশীষ মন্ডল. সদস্য সচিব মনোদীপ মন্ডল, ছাত্র পরিষদের আহবায়ক ধীমান সরকার, তাপস ঘোষ প্রমুখ।

মাবন্ধনবে বক্তব্যরা শারাদীয় দুর্গোৎসবে সরকারি এক দিনের ছুটির পরিবর্তে তিন দিনের ছুটি ঘোষনার জন্য সরকার ও প্রধানমন্ত্রীর কাছে আহবান জানান এবং সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়নের জোর দাবী জানান। একই সাথে বক্তারা সাভারে হিন্দু নাবালিকা নীলা রায়কে হত্যার প্রতিবাদ জানিয়ে খুনী মিজানুর রহমানকে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবী জানান।

#