সাতক্ষীরায় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও মানববন্ধন


263 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও মানববন্ধন
মার্চ ৩০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
‘দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন।’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৬ উদ্যাপন উপলক্ষে সাতক্ষীরায় মানববন্ধন-র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে নিউ মার্কেটস্থ শহিদ স.ম আলাউদ্দিন চত্বরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে মানববন্ধন কর্মসূচি ও পথসভা অনুষ্ঠিত হয়। পথসভা শেষে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয় এবং শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সাতক্ষীরা পৌরসভায় গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় সভাপতি ড. মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এফ.এম এহতেশামূল হক। এ সময় তিনি বলেন, ‘দুর্নীতি প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। দুর্নীতি দেশ ও জাতিকে ধ্বংশ করে। যদি আমরা সবাই মিলে দুর্নীতিবাজদের ঘৃণা করি, তাহলে তারা (দুর্নীতিবাজ) দুর্নীতি করতে পারবে না। তাদের দৃষ্টিভঙ্গিও পরিবর্তন হবে।

এজন্য দুর্নীতি দমন করতে হলে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।’ আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ জিয়াউদ্দীন আহম্মেদ, দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উদ্যাপন উপ কমিটির আহবায়ক অধ্যাপক মোজাম্মেল হোসেন, সহ সভাপতি প্রফেসর শেখ আব্দুল ওয়াদুদ, মোঃ আব্দুর রব ওয়ার্ছী, মোহাম্মাদ আলী ছিদ্দিকী প্রমুখ।