সাতক্ষীরায় দু‘শ বোতল ফেন্সিডিলসহ মাদকব্যবসায়ী আটক


237 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দু‘শ বোতল ফেন্সিডিলসহ মাদকব্যবসায়ী আটক
সেপ্টেম্বর ১, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টাার:
সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ অভিযানে দুই‘শ বোতল ফেনসিডিলসহ এক  মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম নুর মোহাম্মদ বাবু। সে সাতক্ষীরা শহরস্থ আমতলার শেরে বাংলা মোড়ের আজিজ মোল্লার ছেলে।

সোমরবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক আবুল কাশেমের নেতৃত্বে এক দল গোয়েন্দা পুলিশ শহরের অদূরে বিসিক শিল্প নগরী সংলগ্ন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের উচু কালভার্টের নিকট  থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করে।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক আবু জার গিফারী বিষয়টি নিশ্চিত করে জানান, সীমান্ত এলাকা থেকে ঘটনার সময় ঢাকা মেট্রো ব- ৫৬১২ নম্বরের একটি সাদা রঙ্গের প্রাইভেটকার সাতক্ষীরা শহর হতে খুলনার দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে  ডিবি পুলিশের একটি টিম  বিসিক শিল্প নগরী এলাকায় অবস্থান নেয়।এক পর্যায় পুলিশ ঘটনাস্থলে আসলে প্রাইভেটকারটি আটক করে। পরে তল্লাশী চালিয়ে প্রাইভেটের ভিতর থেকে মাদকব্যবসায়ী  নুর মোহাম্মদ বাবুকে আটক করা হয়। পুলিশ এসময় প্রাইভেটকার তল্লাশি করে প্রাইভেটকারের ভিতরে রক্ষিত দুটি টি পাটের বস্তায় মোট দুই  বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

উদ্ধারকৃত ফেনসিডিলসহ অবৈধ মালামাল বহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে। এঘটনায় রাতে সাতক্ষীরা সদর থানার একটি মামলা হয়েছে।