সাতক্ষীরায় দৈনিক ইত্তেফাকের ৬৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


346 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দৈনিক ইত্তেফাকের ৬৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ডিসেম্বর ২৪, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টা রিপোর্টার।
কেক কেটে ও সুধী সমাবেশের মধ্য দিয়ে বৃহস্পতিবার সাতক্ষীরায় দৈনিক ইত্তেফাকের ৬৩তম প্রতিষ্ঠা বর্ষে পদার্পন পালিত হয়েছে।

এ  উপলক্ষে সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমিন, জেলা প্রশাসক নাজমুল আহসান জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, পুলিশ সুপার চৌধূরী মঞ্জুরুল কবির পি পি এম (বার), দৈনিক কালের চিত্র সম্পাদক অধ্যাপক আবু আহমেদ, প্রবীন সাংবাদিক এন টি ভি ও যুগান্তরের জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী ও প্রেসকা¬বের সাধারন সম্পাদক এ টি এন বাংলা ও সমকালের জেলা প্রতিনিধি এম কামরুজ্জামানস।
এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন গন্যমান্য ব্যক্তি প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিক ও ইত্তেফাকের উপজেলা প্রতিনিধিবৃন্দ।

দৈনিক ইত্তেফাকের সাতক্ষীরা প্রতিনিধি জি এম মনিরুল ইসলাম মিনির স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন মাছরাঙা টি ভি ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল।

বক্তারা ১৯৪৯ সাল  থেকে শুরু করে বাংলাদেশের স্বাধীকার   ও গনতান্ত্রিক আন্দোলন সংগ্রামসহ প্রতিটি ঐতিহাসিক ঘটনায় দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা মরহুম তফাজ্জেল হেসেন মানিক মিয়ার সম্পৃক্ততা ও ইত্তেফাকের ভুমিকার কথা তুলে ধরেন এবং ইত্তেফাকের উত্তোরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।