সাতক্ষীরায় দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
জুন ৭, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে যায়যায়দিন পত্রিকা। ১৯৮৪ সালে প্রকাশিত পত্রিকাটি প্রথমে সাপ্তাহিক, পরবর্তিতে দৈনিক হিসাবে যায়যায়দিন পত্রিকাটি তার প্রকাশনা অব্যাহত রেখেছে। বর্তমানে পাঠক প্রিয় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জাতীয় দৈনিক হিসাবে যায়যায়দিন পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক কাজী রুকুনউদ্দীন আহমেদের সম্পাদনায় এদেশের মুক্তিযুদ্ধ, কৃষ্টি-কালচার, ইতিহাস-ঐতিহ্য, খেলা-ধুলা, সম্ভাবনা, উন্নয়ন, অর্থনীতি, শিক্ষা, কৃষি, বিজ্ঞান, তথ্য-প্রযুক্তি, নারী নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস, দূর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বির”দ্ধে ক্ষুরধার লেখনীর মাধ্যমে এদেশের স্বাধীনতা মাটি ও মানুষের অধিকারে কথা তুলে ধরার কারনে এখনো পাঠকের মন জয় করে চলেছে দৈনিক যায়যায় দিন পত্রিকা।
আজ ৬ জুন সোমবার সন্ধায় সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে প্রকাশনার ১৭তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা ও জন্মদিনের কেককাটা অনুষ্ঠানে বক্তরা উপরোক্ত কথা বলেন।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি। অনুষ্ঠানের শুর”তেই উপস্থিত সকলের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিন পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি শাকিলা ইসলাম জুঁই।
দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিক সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক সাতনদীর সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান হাবির, সিনিয়র সাংবাদিক দৈনিক কল্যানের জেলা প্রতিনিধি কাজী শওকত হোসেন ময়না, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মাছরাঙ্গা টিভি ও আমাদের সময় পত্রিকার সাংবাদিক মোস্তাফিজুর রহমান উজ্জল, ডেইলি সাতক্ষীরার সম্পাদক ও প্রকাশক ও সাতক্ষীরা নাগরিক মঞ্চের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, বাংলাভিশন টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক যুগ্ণ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন আরটিভি ও সাতক্ষীরা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টল সংকল্পের সম্পাদক ও প্রকাশক রামকৃষ্ণ চক্রবর্তী। এছাড়া যায়যায় দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ, গনমাধ্যমকর্মী সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

#