সাতক্ষীরায় নবজীবনের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের সম্মাননা প্রদান


471 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় নবজীবনের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের সম্মাননা প্রদান
অক্টোবর ৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার :

সাতক্ষীরা নব জীবন পলিটেকনিক ইন্সটিটিউটের সমাপনী পরীক্ষার সাফল্য ও ৩৬তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় জেলা পর্যায়ে ১ম স্থান এবং জাতীয় পর্যায়ে ৩য় স্থান অর্জন করায় নব জীবনের প্রতিষ্ঠাতা শহীদ খান কর্তৃক সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় শহরের পলাশপোলস্থ নব জীবন পলিটেকনিক ইন্সটিটিউট ক্যাম্পাসে নব জীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খানের সভাপতিত্বে সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নব জীবনের প্রতিষ্ঠাতা শহীদ খান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নব জীবন পলিটেকনিক ইন্সটিটিউটের প্রিন্সিপাল শেখ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নব জীবনের প্রতিষ্ঠাতা শহীদ খান বলেন, ‘নব জীবন সাতক্ষীরার একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। নব জীবন তার বিভিন্ন কর্মকান্ডে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। নব জীবন শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন সহ বিভিন্ন স্বেচ্ছা সেবা মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। জনকল্যাণে নব জীবন নিবেদীত প্রাণ হয়ে কাজ করবে।
এ সময় তিনি নব জীবনের মত উন্নয়নমূলক কর্মকান্ডে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। তিনি প্রতিষ্ঠানের শিক্ষকদের কে আন্তরিকভাবে ধন্যবাদ জানান এবং বলেন, শিক্ষকদের পরিশ্রম ও ছাত্র-ছাত্রীদের কর্মপ্রচেষ্টার কারণে এ সাফল্য এসেছে। ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন তানভীর হুসাইন ও রাবিদ হাসান। এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারী পরিটেকনিকের অধ্যক্ষ আজিজুর রহমান, নব জীবন ইন্সটিটিউটের অধ্যক্ষ আব্দুল হান্নান মোল্যা, নব জীবন পলিটেকনিকের ভাইস প্রিন্সিপাল আমিরুল ইসলাম সহ নবজীবনের শিক্ষক, কর্মকর্তা বৃন্দ, আলোচনা সভা শেষে কৃতি ও মেধাবী শিক্ষকার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথি বৃন্দ।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা না করেন সমীর কুমার ঘোষ।