সাতক্ষীরায় নরেন্দ্র মোদীর আগমন নিয়ে পুলিশের নিরাপত্তা বিষয়ক ব্রিফিং


213 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় নরেন্দ্র মোদীর আগমন নিয়ে পুলিশের নিরাপত্তা বিষয়ক ব্রিফিং
মার্চ ২৬, ২০২১ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালি মন্দির পরিদর্শন উপলক্ষ্যে পুলিশের নিরাপত্তা বিষয়ক ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে শুক্রবার বিকালে শ্যামনগর সরকারী মহসীন ডিগ্রি কলেজ মাঠে উক্ত নিরাপত্তা বিষয়ক ব্রিফিং-এ প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ মহিদ উদ্দীন বিপিএম (বার)।

সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে উক্ত নিরাপত্তা বিষয়ক ব্রিফিং-এ বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশের খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস এন্ড ক্রাইম) মোঃ নজরুল ইসলাম। এ সময় সেখানে পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ মহিদ উদ্দীন এসময় বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমাদের রাষ্ট্রের মেহমান। তাকে ঘিরে বেশ কিছুদিন যাবত তার নিরাপত্তার বিষয়টিকে গুরুত্ব দিয়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ উপলক্ষে সাতক্ষীরা জেলা পুলিশ এখানে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। ভিভিআইপিদের ক্ষেত্রে যেমন নিরাপত্তা ব্যবস্থার প্রয়োজন ঠিক তেমনই নেয়া হয়েছে। অর্থাৎ সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। আমাদের ইউনিফর্মের যে ব্যবস্থা সেটি নেয়া হয়েছে। আমাদের ইনটেলিজেন্স এর যে বিষয় গুলো সেটি নেয়া হয়েছে। আমাদের ভিভিআইপির আগমনের আগের যে নিরাপত্তা সেটি নেয়া হয়েছে। এমনকি তার চলে যাওয়ার আমাদের যে দায়িত্ব সেটি নেয়া হয়েছে। ফোর্সদের ব্রিফ করা হয়েছে। তাদের কি করনীয়, কিভাবে কাজ করবে সেটি বুঝিয়ে দেয়া হয়েছে। আমরা আশা করি আমরা যেভাবে নিরাপত্ত সাজিয়েছি তাতে আমরা রাষ্ট্রীয় মেহমানকে এখানে সুন্দরভাবে আমন্ত্রন জানিয়ে নিরপত্তা প্রদান করে আমরা আমাদের দায়িত্ব ঠিকভাবে পালন করতে পারবো। তিনি আরো বলেন, আমন্ত্রিত অতিথির নিরাপত্তার বিষয়ে যা যা প্রয়োজন সবধরনের প্রস্তুতি ইতিমধ্যে গ্রহন করা হয়েছে। নিরাপত্তার কোন প্রকার ঘাটতি নেই।

উল্লেখ্য ঃ শনিবার ২৭ মার্চ নরেন্দ্র মোদী সকাল ৯টা ৪৫ মিনিটে সাতক্ষীরার শ্যামনগর এ.সোবাহান মাধ্যমিক বিদ্যালয় মাঠে নবনির্মিত হ্যালিপ্যাডে বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে অবতরন করবেন। সেখান থেকে তিনি সড়কপথে ৯টা ৫০ মিনিটে ইশ^রীপুর যশোরেশ্বরী কালি মন্দিরে প্রবেশ করবেন। এরপর সেখানে পূজা অর্চনা শেষ করে ১০ টা ১০ মিনিটে তিনি মন্দির ত্যাগ করবেন। ##