সাতক্ষীরায় নানা অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হলো ৩৮ বিজিবির ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী


402 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় নানা অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হলো ৩৮ বিজিবির ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী
জানুয়ারি ১৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
কেক কাটা, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হলো ৩৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) এর ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

শনিবার সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়ন হেড কোয়াটারে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুরে আয়োজন করা হয় কেক কাটা ও প্রীতিভোজের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবির দক্ষিণ-পশ্চিম রিজিয়ন এর রিজিয়ন  কমান্ডার  ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার  ফরিদ হাসান।

প্রীতিভোজে অতিথিদের মধ্যে অংশ নেন, দক্ষিণ-পশ্চিম রিজিয়ন এর রিজিয়ন  ডেপুটি রিজিয়ন কমান্ডার কর্ণেল মোহাম্মদ ইকবাল হোসেন, খুলনা সেক্টরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার, লেঃ কর্ণেল মোঃ আব্দুর রহিম,জি+, অধিনায়ক, ২১/৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সাতক্ষীরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক অরুন কুমার মন্ডল, সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম.কামরুজ্জামান, ভোমরা স্থল বন্দরের সহকারী কমিশনার শরীফ আল আমিন, সাতক্ষীরা চেম্বর অব কমার্সের সভাপতি নাসিম ফারুক খান মিঠু, সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, জেল সুপার, এনএসআই সহকারী পরিচালক, ভোমরা সি এন্ড এফ এজেণ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নওশাত দেলোয়ার রাজু , সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, সাংবাদিক ইয়ারব হোসেন,সহকারী পুলিশ সুপার আতিকুল হক, কণ্ঠশিল্পি শহিদুর ইসলাম , কণ্ঠশিল্পি চৌতালী মুখার্জী, বিশিষ্ট শিল্পপতি মাহবুব বিশ্বাস প্রমুখ।

৩৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) এর ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুপুরে বিশাল আকৃতির কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। কেক কাটেন ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান। পরে সেখানে আয়োজন করা হয় প্রীতিভোজের।

অনুষ্ঠানে সাতক্ষীরা ৩৮ বিজিবির অধিনায়ক লে: কর্নেল আরমান হোসেন শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সন্ধ্যায় আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ৩৮ বিজিবির সকল সদস্য ও বিজিবি কর্মকর্তাদের পরিবারের সদস্য ছাড়াও অতিথিবৃন্দ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।