সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন


169 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
মার্চ ২৬, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
যথাযোগ্য মর্যাদা, বিন¤্র শ্রদ্ধা আর ভালোবাসায় নানা কর্মসূচির মধ্যদিয়ে সাতক্ষীরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে।

দিবসটি উপলক্ষ্যে শুক্রবার রাত ১২ টা ১ মিনিটে শহরের খুলনা রোড মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে দিবসটির শুভ সুচনা করা হয়। এরপর সকাল ৮টায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান সাতক্ষীরা ষ্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন।পরে পুলিশ, বিএনসিসি ও বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের সমম্বয়ে দৃষ্টি নন্দন মার্চপাস্ট, শরীরচর্চা প্রদর্শনী ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এরপর শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

সেখানে প্রধান অতিথি হিসেবে সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি উপস্থিত ছিলেন। এরপর এক একে শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত, ফুটবল প্রতিযোগিতা, মহানমুক্তিযোদ্ধাদের উপর প্রমান্য চলচিত্র প্রদর্শনী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষ্যে আলোচনাসভা, পুরষ্কার বিতরন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশবাজি প্রজ¦লন করা হবে। ##