সাতক্ষীরায় নিখোঁজের ১২ ঘণ্টা পর শিশু হৃদয়ের লাশ উদ্ধার, আটক ৬


2061 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় নিখোঁজের ১২ ঘণ্টা পর শিশু হৃদয়ের লাশ উদ্ধার, আটক ৬
অক্টোবর ৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

নিখোঁজের ১২ ঘন্টা পর বাড়ির পাশের ধানক্ষেত থেকে ৯ বছরের শিশু হৃদয় মন্ডলের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

পুলিশ বলছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। তবে প্রাথমিকভাবে তার দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। হৃদয় মন্ডল(৯) সাতক্ষীরা সদর উপজেলার ঝিরকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র ও একই গ্রামের ভ্যানচালক বিকাশ মন্ডলের ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, বৃহস্পতিবার বিকালে শিশুটি প্রাইভেট পড়ে বাড়ি এসে বইপত্র রেখে খেলার উদ্দেশ্যে মাঠে বেরিয়ে যায়। এরপর থেকে রাতভর সে ছিল নিখোঁজ। শুক্রবার ভোরে তার ভাসমান লাশ পাশ্ববর্তী ধানক্ষেতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ সেটি উদ্ধার করে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, খেলা নিয়ে হৃদয় মন্ডল ও একুই এলাকার পঞ্চম শ্রেনীর ছাত্র মাসুদের সাথে মারামারির ঘটনা ঘটে। এরই জের হিসাবে মাসুদের পরিবারের লোকজন শিশুটিকে হত্যা করেছে বলে তাদের অভিযোগ।

ঘটনাস্থল পরিদর্শনকালে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মির্জা সালাউদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একই পরিবারের ইসমাইল হোসেন ও তার স্ত্রী মাফিয়া বেগম, ছেলে মামুনুর রশীদ ও ছেলে মাসুদুর রহমান সহ ৪ জন এবং প্রতিবেশী আলমগীর হোসেন ও আলামিন সহ ৬ জনকে আটক করা হয়েছে। তিনি জানান, অচিরেই এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হবে।