সাতক্ষীরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা, থানায় মামলা


90 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা, থানায় মামলা
মার্চ ২০, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গা এলাকায় পাঁচ বছরের এক শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগে ধর্ষক লিয়াকত আলীর (৫০) বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে তার বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। শিশুটিকে আশংকাজনক অবস্থায় রাতেই সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সন্ধ্যায় শিশুটিকে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে লম্পট লিয়াকত তাকে ধর্ষনের চেষ্টা করে।

ধর্ষক লিয়াকত আলী সদর উপজেলার খানপুর গ্রামের আবু সরদারের ছেলে।

শিশুটির স্বজনরা জানান, লম্পট লিয়াকত আলী বৃহস্পতিবার সকালে তার মেয়ে জামাইয়ের বাড়ি মাটিয়াডাঙ্গায় বেড়াতে আসেন। সেখানে তার মেয়ের প্রতিবেশীর ওই কন্যা শিশুটিকে সন্ধ্যায় সুযোগ বুঝে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে লিয়াকত আলী তার মেয়ের বাড়ির পাশে একটি পুকুর ধারে নিয়ে তাকে ধর্ষনের চেষ্টা করে। এক পর্যায়ে শিশুটির আতœচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক লিয়াকত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় ওই শিশু কন্যার বাবা বাদী হয়ে ধর্ষক লিয়াকত আলীর বিরুদ্ধে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। ##

#