সাতক্ষীরায় পাওনা টাকা আদায়ের দাবিতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ট্রাক চালক


486 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পাওনা টাকা আদায়ের দাবিতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ট্রাক চালক
মে ৩১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার  :
সাতক্ষীরায় পাওনা টাকা আদায়ের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নজরুল ইসলাম নামে এক দরিদ্র ট্রাক চালক। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাতক্ষীরা সদর উপজেলার যোগরাজপুর গ্রামের ট্রাক ড্রাইভার নজরুল ইসলাম বলেন, তিনি গত ৫ বছর যাবত সাতক্ষীরা শহরের কামালনগর গ্রামের কুখ্যাত সন্ত্রাসী,  চোরাকারবারী, অবৈধ অস্ত্র ব্যবসায়ী ও পরসম্পদ লুণ্ঠনকারী বশির আহম্মেদের সাতক্ষীরা-ট-১১-০০৪৭ ও সাতক্ষীরা-ট-১১-০১১০ ট্রাক মাসিক ৩০ হাজার টাকা চুক্তিতে লীজ নিয়ে জীবিকা নির্বাহ করতেন। চুক্তি অনুযায়ী ট্রাক মেরামতের সকল খরচ মালিকের ছিল। কিন্তু বশির আহম্মেদ সব সময় বাকীতে ট্রাক মেরামত করার কথা বলে পরে ওই টাকা পরিশোধ করে দেবেন বলে প্রতিশ্রুতি দিতেন। এভাবে তার কাছে ১ লক্ষ ৭৮ হাজার টাকা পাওনা হয়। যদিও লীজের টাকা পরিশোধ রয়েছে।

সম্প্রতি ট্রাক মেরামতের টাকা চাইতে গেলে বশির আহম্মেদ নজরুল ইসলামকে ব্যাপক মারপিট করে। এছাড়া টাকা চাইলেই মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকি দেয়। এজন্য বর্তমানে তিনি ভীত সন্ত্রস্ত হয়ে জীবনযাপন করছেন।

এঘটনায় সাতক্ষীরা পুলিশ সুপার বরাবর একটি লিখিত আবেদন করলে তিনি সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যবস্থার নেওয়ার নির্দেশ দেন।

সংবাদ সম্মেলনে তিনি পাওনা টাকা ফেরত পাওয়াসহ নিরাপদ জীবনযাপনে পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেন। ##