সাতক্ষীরায় পাসপোর্ট সেবা সপ্তাহ’র শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক


613 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পাসপোর্ট সেবা সপ্তাহ’র শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক
ফেব্রুয়ারি ২৬, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো: মহিউদ্দিন বলেছেন, পাসপোর্ট অফিসের সেবা সাধারণ মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে হবে। দূর-দুরান্ত থেকে কোন মানুষ পাসপোর্ট অফিসে এসে যাতে কোন ধরণের হয়রানির শিকার না হয়, সে ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। তিনি বলেন, সাতক্ষীরার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সেবার মান আগের চেয়ে অনেকাংশে বেড়েছে। এখন আর আগের মতো কোন অভিযোগ পাওয়া যায়না। পাসপোর্ট অফিসের প্রতিটি কর্মকর্তা ও কর্মচারীকে আন্তরিক ভাবে কাজ করার আহবান জানিয়ে জেলা প্রশাসক বলেন, কারো একার পক্ষে একটি অফিসের শতভাগ সমস্যা সমাধান ও দুর্নীতি-অনিয়ম বন্ধ করা সম্ভব নয়। টিম ওয়ার্কের মাধ্যমে কাজ করতে পারলে সে-টি সম্ভব।


“পাসপোর্ট সেবা সপ্তাহ-২০১৭” এর উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রোববার সকাল ১০ টায় সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিসে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক এ,কে,এম আবু সাঈদ।


বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি কল্যান ব্যানার্জী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ভয়েস অব সাতক্ষীরার সম্পাদক এম কামরুজ্জামান ।

অনুষ্ঠানের প্রধান অতিথি রোববার সকাল ১০ টায় লাল ফিতা কেটে ও সাদা পায়রা উড়িয়ে পাসপোর্ট সেবা সপ্তাহ-২০১৭ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন। এর আগে জেলা প্রশাসক আবুল কাশেম মো: মহিউদ্দিন সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিসে পৌছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক এ  ,কে এম আবু সাঈদসহ অফিসের কর্মকর্তারা।