সাতক্ষীরায় পুরোহিত হত্যাচেষ্টা মামলা ডিবি পুলিশে হস্তান্তর : গ্রেপ্তার-২


305 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পুরোহিত হত্যাচেষ্টা মামলা ডিবি পুলিশে হস্তান্তর : গ্রেপ্তার-২
জুলাই ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর রাধাগোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরকে (৫৫) কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় দু’জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তারা হলেন,সদর উপজেলার ধুলিহর গ্রামের রাজাউল্লাহ’র ছেলে জাহিদুর রহমান ও ঝাউডাঙ্গা ইউনিয়নের ওয়ারিয়া গ্রামের মাওঃ আব্দুল বারীর ছেলে নুর বাশার । রোববার রাতে তাদেরকে নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এদিকে পুরোহিত ভবসিন্ধু বরকে (৫৫) কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় সদর থানায় দায়ের করা মামলাটি সাতক্ষীরা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্মা ইনামুল হককে।

প্রসঙ্গত, সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর রাধাগোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরকে (৫৫) কুপিয়ে হত্যার চেষ্টা চালায় দুর্বৃত্তরা। শনিবার ভোররাত ৪টার দিকে ৬/৭জন দুর্বৃত্ত মুখে কাপড় পেচিয়ে মন্দিরের পাহারাদার ইউনুস ও বাবুকে বেঁধে ফেলে দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে। এ সময় তারা ঘুমিয়ে থাকা পুরোহিতকে উপর্যুপরি কুপিয়ে চলে যায়। এতে তার বুকে ও পিটে একটি করে এবং বা-হাতে দুটি কোপ লাগে। তার চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। অপারেশন থিয়েটারে চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকার বক্ষ্যব্যাধি হাসপাতালে নেয়া হয় বেলা ১১ টার দিকে। সর্বশেষ প্রাপ্ত তথ্যে তিনি আশঙ্কামুক্ত আছেন বলে জানা গেছে। এঘটনায় ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে মন্দির কমিটির সভাপতি রাম প্রসাদ সাধু বাদী হয়ে শনিবার গভীর রাতে সদর থানায় মামলা করেন।