সাতক্ষীরায় পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১


59 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১
ফেব্রুয়ারি ১৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবা সহ এক মাদক কারবারি কে আটক করা হয়েছে। আটককৃত আসামির নাম মাছুম বিল্লাহ (৩৮)।সে ভোমরা ঘোষ পাড়া এলাকার মৃত ছব্বত আলীর পুত্র। তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এসময় ঘটনাস্থল থেকে আরো ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ তবে এসময় অপর আসামি এক আসামি পালিয়ে যায়।পুলিশ জানায় পলাতক আসামির নাম সাইদুল। তার বাড়ি সদর উপজেলার মাহমুদপুরে।
সাতক্ষীরা থানা পুলিশের সুত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার(পদন্নতি প্রাপ্ত পুলিশ সুপার)মোহাম্মদ ইলতুৎ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার ওসি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর থানার সাব-ইন্সপেক্টর মানিক সাহা,এএসআই শাহানুর আলম, এএসআই সাইফুল(১) ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় সোমবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ভোমরা ইউনিয়নের ঘোষপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় মাছুম বিল্লাহ কে তল্লাশি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।এসময় অপর এক আসামি পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আরো ৪০০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।সাতক্ষীরা থানার সাব-ইন্সপেক্টর মানিক সাহা জানান,মাছুম বিল্লাহ কে ১০০ পিস ইয়াবা সহ হাতেনাতে আটক করা হয়েছে।এসআই মানিক আরো জানান মাছুমের সাথে থাকা অপর আসামি ৪০০ পিস ইয়াবা ফেলে দৌড়ে পালিয়ে যায় তাকে আটক করা সম্ভব হয়নি।

আটক ও মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান ১শ পিস ইয়াবা সহ মাছুম বিল্লাহ কে আটক করা হয়েছে। তিনি জানান অপর আসামি মাহামুদ পুরের সাইদুল ৪০০ পিস ইয়াবা ফেলে দৌড়ে পালিয়ে যায়।।পলাতক আসামি কে গ্রেপ্তার করতে অভিযান অব্যহত আছে। তিনি আরো জানান আটককৃতের নামে সামলা রুজুর প্রক্রিয়া চলছে।