সাতক্ষীরায় পুলিশের সাথে সংঘর্ষে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ


328 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পুলিশের সাথে সংঘর্ষে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
জুলাই ১১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সাতক্ষীরা শহরের রসুলপুরে পুলিশের সাথে কথিত সংঘর্ষে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার ভোররাতে সাতক্ষীরা পৌরসভার রসুলপুর এলাকায় এঘটনাটি ঘটে।
গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর নাম জাহাঙ্গীর আলম (২০)। তিনি শহরের রসুলপুর মধুমোল্লারডাঙ্গি গ্রামের মফিজুল ইসলাম সরদারের ছেলে।

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা এসআই কামাল হোসেন জানান, সোমবার ভোররাতে গোপন সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে, একদল মাদক ব্যবসায়ী শহরের রসুলপুর হাজীরবেড় সাকিনের গফুর সরদারের আম বাগানের মধ্যে অবৈধ মাদকদ্রব্য বেচা-কেনা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদর থানার এসআই রাকিব হোসেন ও এএসআই পাইক দেলোয়ার এর নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। রাত দেড়টার সময় পুলিশের এই দলটি ঘটনাস্থলে পৌছালে মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে তাদের উপর আক্রমন করে এবং পরপর কয়েকটি বোমার বিষ্ফোরণ ঘটায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এতে একজন মাদক ব্যবসায়ী আহত হয় এবং অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তিনি আরো জানান, আহত মাদক ব্যবসায়ীর নিকট হতে এ সময় ১৪৫ পিচ ইয়াবা, ০২ বোতল ফেনসিডিল এবং ঘটনাস্থল হতে বিষ্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করে।আহত মাদক ব্যবসায়ীকে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এসআই কামাল আরো জানান, আহত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ চক্রের মাধ্যমে ভারত হতে অবৈধ মাদকদ্রব্য এনে সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে সে বিক্রয় করে আসছিল। এঘটনায় সাতক্ষীরা সদর থানায় মাদক ও বিষ্ফোরক আইনে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।