সাতক্ষীরায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী


229 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী
জানুয়ারি ২৭, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

“পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার সকালে শহরের খুলনা রোড মোড় থেকে বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সাতক্ষীরা সদর থানার সামনে এসে শেষ হয়।
র‌্যালীতে এ সময় নেতৃত্বে দেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি ও পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান। র‌্যালীতে আরো অংশ গ্রহন করেন, স্থানীয় সরকার মন্ত্রানালয়ের সাতক্ষীরার উপ-সচিব শাহ আব্দুল সাদী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপÍ পুলিশ সুপার) মোঃ ইলতুৎমিশ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাবু, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার ) হুমায়ন কবির প্রমুখ।

পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, আজ রবিবার ২৭ জানুয়ারী থেকে আগামী ২ ফেব্রুয়ারী-২০১৯ পর্যন্ত দেশব্যাপী পুলিশ সপ্তাহ অনুষ্ঠিত হবে। আর এই পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে মাদক নির্মূল, জঙ্গিবাদ রোধ, যানজটরোধ, ট্রাফিক সচেতনতা বৃদ্ধিসহ সকল পুলিশিং সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম অব্যাহত থাকবে।

#