সাতক্ষীরায় পৈত্রিক সম্পত্তি জবরদখল করেছে জামায়াতের ক্যাডাররা !


270 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় পৈত্রিক সম্পত্তি জবরদখল করেছে জামায়াতের ক্যাডাররা !
জানুয়ারি ১৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আদালতের আদেশ অমান্য করে জামায়াতের ক্যাডাররা এক ব্যক্তির পৈত্রিক সম্পত্তি জবরদখল করেছে। রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে শহরের মেহেদীবাগ রসুলপুরের আব্দুস সোবহান ওরফে জলিলের ছেলে শেখ আব্দুস সাত্তার এই অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে তিনি জবরদখলকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শেখ আব্দুস সাত্তার বলেন, সাতক্ষীরা মৌজার (জেএল-৯৯, সিএস খতিয়ান-৯৯, এসএ খতিয়ান-৬৪) ২৫০০ দাগের সাড়ে ২৯ শতক জমি তিনি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হন। কিন্তু পুরাতন সাতক্ষীরার মৃত আব্দুল হান্নান শেখের ছেলে রহিম শেখ, আব্দুর করিম শেখ ও আব্দুল আলিম, রহিম শেখের ছেলে রকিম, আলিম শেখের ছেলে আশরাফ ও আশিকুর রহমান এবং করিম শেখের ছেলে রোকনুজ্জামান রোকন ওই জমি দীর্ঘদিন ধরে দখল করে রাখে।

সাতক্ষীরা সদর সহকারী জজ আদালতে প্রায় ৬ বছর মামলা লড়ে আমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত ওই জমির ফাইনাল ডিক্রিপ্রাপ্ত হই। আদালতের রায়ের প্রেক্ষিত্রে ২০১৫ সালের ২৭ জুন পুলিশ ও আদালতের প্রতিনিধিরা গিয়ে প্রায় আড়াইশ লোকের উপস্থিতিতে জমির সীমানা চিহ্নিত করে আমাকে দখল বুঝে দেন। কিন্তু পরবর্তীতে উল্লিখিত দুর্বৃত্তরা আবারও আমার জমিতে অবৈধভাবে প্রবেশ করে সীমানা খুটি উপড়ে ফেলে আমাদের জীবন নাশের হুমকি দিয়ে জমি দখল করে নেয়। এ ঘটনায় আমরা ২০১২ সাল থেকে একাধিকবার থানায় জিডি-মামলা করেও কোন প্রতিকার পায়নি।

সংবাদ সম্মেলনে তিনি তার পৈত্রিক সূত্রে পাওয়া জমি আদালতের আদেশ অমান্য করে জবরদখলকারীদের শাস্তির দাবি জানিয়ে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। ##