সাতক্ষীরায় প্যারামেডিকেল ও নার্সিং কোর্সের নবীন বরন অনুষ্ঠিত


1251 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় প্যারামেডিকেল ও নার্সিং কোর্সের নবীন বরন অনুষ্ঠিত
নভেম্বর ৭, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি:
বাংলাদেশ টেকনোলোজী ফাউন্ডেশনের (বিটিএফ) অধিনে প্যারামেডিকেল ও নার্সিং কোর্সের নবীনবরন অনুষ্ঠিত হয়েছে। শনিবার কদমতলাস্থ সাতক্ষীরা অফিসে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. নাসির উদ্দিন।

বাংলাদেশ টেকনোলোজী ফাউন্ডেশনের চেয়ারম্যান এম এ হান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ টেকনোলোজী ফাউন্ডেশনের আঞ্চলিক পরিচালক (দক্ষিণ) আবুল কালাম আজাদ ইকতিয়ার, দেবহাটা প্রাণি সম্পদ অফিসের সহকারী সার্জন ডা. মো. আফসার উদ্দিন, সাতক্ষীরা মেডিকেল ইনস্টিটিউটের ইনস্ট্রেক্টর সাইদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলোয়াত করেন শিক্ষার্থী হাফেজ আব্দুল আলিম ও গীতা পাঠ করেন দেবব্রত জ্যোতি মন্ডল। পরে কলেজের শিক্ষার্থী খাদিজা খাতুন, রিপা সুলতানা, আসমা খাতুন, ওমায়া সুলতানা ও জেসমিন সুলতানা অতিথি ও নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অফিসের ম্যানেজার আরিফুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আমাদের জনসম্পদকে জন শক্তিতে রূপান্তর করতে হবে। জনশক্তিতে রূপান্তর করতে না পারলে আমরা জাতি হিসেবে পিছিয়ে যাব। তিনি আরো বলেন, বাংলাদেশ সম্ভবনাময় দেশ। এখানে মানুষের মধ্যে কাজ করার ক্ষমতা আছে। তাদের সেই উদ্যোমকে কাজে লাগাতে হবে। তিনি আরো বলেন, বিটিএফ যুবকদের কর্মসংস্থানের জন্য কাজ করে যাচ্ছে। তিনি সমাজের মানুষের সেবা করার জন্য সকলের প্রতি আহবান জানান। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সাংবাদিক নাজমুল হক।