সাতক্ষীরায় প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির প্রতিবাদ সমাবেশ


263 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির প্রতিবাদ সমাবেশ
নভেম্বর ৫, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
বেতন বৈষম্য নিরসন ও মর্যাদা পুনঃপ্রতিষ্ঠাসহ ছয় দফা দাবিতে সাতক্ষীরায় প্রতিবাদ সমাবেশ করেছে প্রকৃচি-বিসিএস (২৬ ক্যাডার), নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস সমন্বয় কমিটি।

বৃহস্পতিবার সকাল ১১টায় সাতক্ষীরা শহরের সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সংগঠনের জেলা শাখা এই সমাবেশের আয়োজন করে।

প্রকৃচি-বিসিএস (২৬ ক্যাডার), নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস সমন্বয় কমিটি জেলা শাখার আহবায়ক ও সাতক্ষীরার সিভিল সার্জন ডা. সালেহ আহমেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, সাতক্ষীরা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক আবুল হাসেম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নুর আহমেদ, জেলা সমবায় কর্মকর্তা মাহমুদা খাতুন, সাতক্ষীরা সরকারি কলেজের সহকারী অধ্যাপক কাজী আসাদুল ইসলাম, মহিলা কলেজের প্রভাষক ওলিউর রহমান, জেলা নির্বাচন অফিসার আবুল হোসেন, প্রাণিসম্পদ অধিদপ্তরের ভেটেনারি সার্জন ডা. জিল্লুর রহমান প্রমুখ

সমাবেশে বক্তারা মন্ত্রণালয়ের সহকারী সচিব থেকে সিনিয়র সচিব পর্যন্ত সকল পদে সংশ্লিষ্ট ক্যাডার কর্মকর্তা পদায়নের মাধ্যমে কৃত্য পেশাভিত্তিক জনপ্রশাসন গড়ে তোলা, সিলেকশন গ্রেড ও টাইমস্কেল প্রদান, ইউএনও’র কর্তৃত্ব বাতিল, আন্তঃক্যাডার বৈষম্য নিরসন, নিজস্ব ক্যাডার ও ফাংশনাল সার্ভিস বহির্ভূত প্রেষণ বাতিল এবং সকল ক্যাডার ও ফাংশনাল সার্ভিসে পদোন্নতির সমান সুযোগ প্রদানের দাবি জানান।