সাতক্ষীরায় প্রতিবন্ধি শিশু ধর্ষনের শিকার : ধর্ষক আটক


239 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় প্রতিবন্ধি শিশু ধর্ষনের শিকার : ধর্ষক আটক
জানুয়ারি ১৫, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সাতক্ষীরায় ৯ বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশু ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক সাজেদুল ইসলামকে (১৯) আটক করেছে। সোমবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের তালতলা হাইস্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

আটক ধর্ষক সাজেদুল ইসলাম সাতক্ষীরা শহরতলির তালতলা গ্রামের ইন্তাজ আলীর ছেলে।

ধর্ষিতার হতদরিদ্র পিতা জানান, প্রতিবন্ধি মেয়েটিকে বাড়িতে একা রেখে তারা ইটভাটায় কাজ করার জন্য যায়। বাড়িতে কেউ না থাকার এই সুযোগে তালতলা গ্রামের প্রতিবেশী ইন্তাজ আলীর ছেলে সাজেদুল ইসলাম তার মেয়েটিকে জোর পূর্বক তুলে নিজের বাড়িতে নিয়ে যায়। সে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষন করে খাটের তলায় লুকিয়ে রাখে। বাড়িতে এসে মেয়েকে না পেয়ে তারা খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায় সাজেদুলের বাড়িতে মেয়ের আত্মচিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা তাকে খবর দেয়। এসময় স্থানীয়দের সহায়তায় সাজেদুলের ঘরের খাটার নিচ থেকে মেয়েটিকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। এরপর তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, প্রতিবন্ধী মেয়েটিকে হাসপাতালে নিয়ে যেতে সাজেদুল ও তার বাহিনী বাঁধা দেয় এবং তাদের ব্যাপক মারপিট করে। তাদের হামলায় তিনিসহ চারজন আহত হন।

সাতক্ষীরা সদর হাসপাতারের জরুরী বিভাগের ডাক্তার মাহফুজা আক্তার জানান, ধর্ষিতা শিশুকে গাইনি বিভাগে চিকিৎসা চলছে। বর্তমানে তার অবস্থা আশংকামুক্ত।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহামান জানান, এ ঘটনায় পুলিশ ধর্ষককে আটক করেছে। ধর্ষিতা শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

#