সাতক্ষীরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, থ্রি হুইলার চালক গ্রেপ্তার


289 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, থ্রি হুইলার চালক গ্রেপ্তার
অক্টোবর ১১, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা শহরের উত্তর পলাশপোলে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত থ্রি হুইলার চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতা প্রতিবন্ধীর মা বাদী হয়ে শনিবার থানায় একটি মামলা দায়ের করেন। এর পর রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত শুক্রবার সন্ধ্যার অগে এ ধর্ষনের ঘটনাটি ঘটে।
গ্রেপ্তারকৃত ধর্ষকের নাম অহিদুল ইসলাম (৩০)। তিনি গোপালগঞ্জ জেলার রেন্নাবাড়ী গ্রামের শেখ দাউদ আলীর ছেলে। বর্তমানে তিনি সাতক্ষীরা শহরের উত্তর পলাশপোলে প্রতিবন্ধী ওই কিশোরীর বাড়ির পাশে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকতেন। পেশায় তিনি একজন থ্রি হুইলার চালক।
সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন জানান, শহরের উত্তর পলাশপোল এলাকায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর মা শনিবার ধর্ষক অহিদুলের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে শনিবার সন্ধ্যায় ধর্ষক অহিদুলকে গ্রেপ্তার করেন। অভিযুক্ত অহিদুলকে আদালতে জবানবন্দী গ্রহণ শেষে শনিবার রাতেই কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান। এর আগে গত শুক্রবার সন্ধ্যার অগে এ ধর্ষনের ঘটনাটি ঘটে বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।

#