সাতক্ষীরায় প্রথম বারের মত কিডনি ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন


720 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় প্রথম বারের মত কিডনি ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন
সেপ্টেম্বর ২৫, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

আসাদুজ্জামান :
সাতক্ষীরায় বেসরকারি ভাবে এই প্রথম বারের মত কিডনি ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুলে সাতক্ষীরা জেলা শহরের খুলনা রোডস্থ ডক্টরস ল্যাব এন্ড হাসপাতালে উক্ত কিডনি ডায়ালাইসিস ইউনিটের শুভ উদ্বোধন করা হয়। বিধায় একন থেকে কিডনি রোগীদেরকে আর ঢাকা, খুলানা কিম্বা যশোরের যেতে হবে না। সাতক্ষীরা বসেই তারা সেবাটি পাবেন।

সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কিডনি ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন করেন।

ডক্টরস ল্যাব এন্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আজিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের অধ্যক্ষ ডাঃ হাবিবুর রহমান, সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ তৌহিদুর রহমান, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ মনোয়ার হোসেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সহযোগী অধ্যাপক ডাঃ কাজী আরিফ আহমেদ, ডাঃ সঞ্জয় সরকার, ডাঃ শামসুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি এ সময় বলেন, ডক্টরস ল্যাব এন্ড হাসপাতালে কিডনি ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধনের মধ্য দিয়ে সাতক্ষীরায় চিকিৎসা সেবা আরো এক ধাপ এগিয়ে মানুষের দোরগোড়ায় এসে পৌছেছে। তাই এই হাসপাতালে যাতে সর্বস্তরের মানুষ কম খরচে কিডনি ডায়ালাইসিসসহ সকল সেবা পেতে পারেন সে জন্য তিনি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানান।

##