সাতক্ষীরায় প্রেমিকাকে বাড়িতে নিয়ে বন্ধুদের দিয়ে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার-২


609 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় প্রেমিকাকে বাড়িতে নিয়ে বন্ধুদের দিয়ে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার-২
অক্টোবর ১৫, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় প্রেমিকাকে বাড়িতে ডেকে নিয়ে বন্ধুদের নিয়ে ধর্ষন করার ঘটনায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় গোবরাখালী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতার হওয়া ধর্ষক প্রেমিক আবু সুফিয়ান (২৭) উপজেলার গোবরাখালী গ্রামের আছাফুর সরদারের ছেলে ও একই গ্রামের শিক্ষক মোশারফের ছেলে জিল্লুর রহমান (২৮)। মেয়েটিও একই গ্রামের বাসিন্দা।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জল কুমার মৈত্র বলেন, আবু সুফিয়ান এবং ওই কিশোরীর মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে মেয়েটিকে আবু সুফিয়ান তার বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে নিয়ে গত শনিবার(১২ অক্টোবর) দুপুরে বন্ধুদের সঙ্গে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে আবু সুফিয়ান। একে একে তার বন্ধুরাও ধর্ষণ করে মেয়েটিকে।
তিনি আরও জানান, ওই দিনই বিয়ে করবো বলে মেয়েটিকে ফুঁসলিয়ে ডেকে নিয়ে যায় ছেলেটি। পরবর্তীতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। মামলায় আবু সুফিয়ান ও জিল্লুকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুই আসামিকেও গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

#