সাতক্ষীরায় ফটো সাংবাদিক এ্যাসোসিয়েশন এর বার্ষিক নির্বাচন সম্পন্ন


562 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ফটো সাংবাদিক  এ্যাসোসিয়েশন এর বার্ষিক নির্বাচন সম্পন্ন
ডিসেম্বর ১১, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশন (ফটো) এর বার্ষিক নির্বাচন আজ (শুক্রবার) অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে উৎসব মূখর পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

নির্বাচনে ২টি পদের মধ্যে সভাপতি পদে বাংলাদেশ টেলিভিশনের ক্যামেরা পার্সন মীর মোস্তফা আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে দৈনিক পত্রদূতের নিজস্ব প্রতিনিধি ও ক্যামেরা পার্সন আব্দুর রহিম ১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বি এন.টি.ভি’র ক্যামেরা পার্সন জাকির হোসেন মিঠু পেয়েছেন ৪ ভোট,। ১৫জন ভোটারের সবাই ভোটাধিকার প্রয়োগ করেন।

সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত শহরের শহীদ নাজমুল স্মরণীস্থ মিনি মার্কেটের শাপলা মিডিয়া সেন্টারে বিরতীহীনভাবে ভোট গ্রহণ করা হয়।

সাতক্ষীরা প্রেসক্লাবের  সাবেক সভাপতি, এনটিভি ও যুগান্তরের জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী ভোট গ্রহন অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন।
সাতক্ষীরার নন্দিত শ্রমিক নেতা শেখ হারুন উর রশিদ প্রধান নির্বাচন কমিশনার এবং দৈনিক পত্রদূতের বার্তা সম্পাদক, দৈনিক নওয়াপাড়ার স্টাফ রিপোর্টার ও বাংলা মেইলের সাতক্ষীরা প্রতিনিধি এস এম শহীদুল ইসলাম সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন, প্রধান নির্বাচন কমিশনার শেখ হারুন উর রশিদ।
এর আগে ভোট কেন্দ্রে উপস্থিত থেকে ভোটারদের উৎসাহিত করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক কালের চিত্রের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আবু আহমেদ, নবনির্বাচিত সভাপতি ও দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ  সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, নবনির্বাচিত সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার কল্যাণ ব্যানার্জী, দৈনিক দক্ষিণের মশালের ভারপ্রাপ্ত সম্পাদক হাফিজুর রহমান মাসুম, দৈনিক যুগের বার্তার চীফ রিপোর্টার আমিনুর রশিদ, সাতক্ষীরা জজকোর্টের এ.পি.পি এড. ফাহিমুল হক কিসলু, দৈনিক ঊষার বাণীর সাতক্ষীরা প্রতিনিধি আব্দুল ওয়ারেশ খান চৌধুরী পল্টুসহ সুধীজন।
নবনির্বাচিত সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানান অতিথিবৃন্দ।