সাতক্ষীরায় বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন


194 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
ফেব্রুয়ারি ২৩, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ শাহিদুর রহমান ॥

সাতক্ষীরায় মুজিববর্ষকে সামনে রেখে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্ধোধন করেন সাতক্ষীরার পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

রবিবার (২৩ফেব্রুয়ারি) সকালে ১০ টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে এটির উদ্বোধন করা হয়।

সাতক্ষীরা সরকারি কলেজের অধাক্ষ্য প্রফেসর এস এম আফজাল হোসেনের সভাপতিত্বে শুভ উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্ধোধন ঘোষনা করেন সাতক্ষীরার পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান,

উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে সমাবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সাতক্ষীরা সরকারি কলেজ রোভার স্কাউটদের অংশগ্রহনে একটি মনোঞ্জ ক্রীড়া নৈপুণ্য দেখানো হয় ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।

বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে সাতক্ষীরা সরকারি কলেজের প্রত্যেকটি বিভাগ থেকে মোট ১৬টি দল অংশ নেন। উদ্বোধনী ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করেন হিসাববিজ্ঞান বিভাগ বনাম রাষ্ট্রবিজ্ঞান বিভাগ। সাতক্ষীরা সরকারি কলেজ বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টটির আয়োজন করে।