সাতক্ষীরায় বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে ইউনাইটেড ক্লাব ৩ উইকেটে জয়ী


236 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে ইউনাইটেড ক্লাব ৩ উইকেটে জয়ী
মার্চ ১৫, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মেহেদী হাসান সবুজ ::

সাতক্ষীরায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে ১৩তম”বঙ্গবন্ধু স্মৃতি গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০” এর তৃতীয় খেলা অনুষ্ঠিত হয়েছে।খেলায় ইউনাইটেড ক্লাব(সাতক্ষীরা)-বহেরা তরুন সংঘ(খুলনা)কে ৩ ইউকেটে পরাজীত করে।

রবিবার (১৫ মার্চ) সকাল ৯ টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় প্রথমে টর্চে জিতে ইউনাইটেড ক্লাবের (সাতক্ষীরা) দলীয় অধিনায়ক অর্ক প্রথমে ফিলডিংয়ের সিদ্ধান্ত নেয়।

বহেরা তরুন সংঘের দলীয় অধিনায়ক কাজল ইনিংসের গোড়া পত্তন করতে ব্যাটিংয়ে নামান দুই ওপেনার সানি আর সোভন। তারা ৬৮ রানের পাটনার্শিপ করে ১২.৩ বলে। সোভন ৪২ বলে ৩৫ রান করে আউট হয়ে গেলে অন্য প্রান্ত আগলে রাখে সানি। শেষ পর্যন্ত সানি ৮৪ বল খেলে ৭২ রান সংগ্রহ করে ময়নুলের বলে বল্ড হয়ে সাজ ঘরে ফিরে যায়।দলীয় পারফর্মার্চে বহেরা তরুন সংঘ (খুলনা) নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে তারা ২৭৮ রান সংগ্রহ করে।

জবাবে, ইউনাইটেড ক্লাব(সাতক্ষীরা) ২৭৯ রানের টার্গেটে ব্যাট করতে নামে ইমরান ও রফিক।দলীয় ১২ রানে ১.৪ বলে প্রথম এবং ১৩ রানের মাথায় দ্বিতীয় ইউকেট পতন ঘটে।
নিয়মিত বিরেতিতে উইকেট হারিয়ে ইউনাইটেড ক্লা খেয় হারিয়ে ফেলে।৮তম ব্যাটিং হিসাবে মাঠে নামেন ইউনাইটেডের যাবিদ।শেষ পর্যন্ত অপরাজীত থেকে ৬১ বলে ৬৩ রান করে ৪৬.৫ বল খেলে ৭ উইকেট হারিয়ে ২৮১ রান করে জয়ের লক্ষে পৌঁছে যায়। ফলে,ইউনাইটেড ক্লাব (সাতক্ষীরা) ৩ উইকেটে জয়ী হয়ে দ্বিতীয় রাউন্ডে উন্নিত হয়।

খেলায় ,ইউনাইটেড ক্লাবের(সাতক্ষীরা) খেলোয়াড় যাবিদ ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

খেলায় মাঠে আম্পায়ারদ্বয় ছিলেন শামিম ও বাবলু এবং স্কোরার ছিলেন ফারুখ আহমেদ।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে আগামীকাল একই মাঠে প্রথম রাউন্ডের শেষ ম্যাচে টাউন স্পোর্টিং ক্লাব বনাম ইয়ং বলাকা,সাতক্ষীরা মুখোমুখি হবেন।

দর্শকসারিতে বসে মাঠে খেলা উপভোগ করেন,সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক আলহাজ্ব মো. মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এবং টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আলহাজ্ব মো. নজরুল ইসলাম,পৌর আওয়ামী লীগের ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক, জেলা ক্রীড়া নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলায় প্রথম রাউন্ড থেকে সেমিফাইনালে উন্নিত দল গুলো হল,শেখ রাসেল ক্রীড়া চক্র,ম্যাগপাই ক্লাব(যশোর),ইউনাইটেড ক্লাব ও টাউন স্পোর্টিং ক্লাব-ইয়ং বলাকা।