সাতক্ষীরায় বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট, টাউন স্পোর্টিং ক্লাব সেমিফাইনালে


210 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট, টাউন স্পোর্টিং ক্লাব সেমিফাইনালে
মার্চ ১৬, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মেহেদী হাসান মবুজ ::

সাতক্ষীরায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে ১৩তম”বঙ্গবন্ধু স্মৃতি গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০” এর প্রথম রাউন্ডের শেষ টাউন স্পোর্টিং ক্লাল জয়ী হয়ে সেমিফাইনালে উন্নিত হয়েছে।খেলায় ইয়ং বলাকা ক্রীড়া চক্রকে ২৬ রানে পরাজীত করে।

সোমবার (১৬ মার্চ) সকাল ৯ টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় প্রথমে টর্চে জিতে টাউন স্পোর্টিং ক্লাবের (সাতক্ষীরা) দলীয় অধিনায়ক রবিউল ইসলাম শিবলু প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।

টাউন স্পোর্টিং ক্লাবের দলীয় অধিনায়ক শিবলু ইনিংসের গোড়া পত্তন করতে ব্যাটিংয়ে নামান দুই ওপেনার সাইদ আর রনি। ইনিংসে বলরাম মন্ডল ১১১ বলে ৭৮ রান,দলীয় অধিনায়ক শিবলু ২৭ বলে ৪৭ রান এবং শেষদিকে শামিমের ৪ বলে চার ৬ মেরে টাউন স্পোর্টিং ক্লাবকে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে তারা ২৯৪ রান সংগ্রহ করতে সক্ষম হয়।ইয়ং বলাকার পক্ষে শাহারিয়ার সুমন ১০ ওভার বল করে ১ মেডেনসহ ৬৬ রানে ৪ উইকেট নেয়।

জবাবে, ইয়ং বলাকা ক্রীড়া চক্রের দলীয় অধিনায়ক লিটু ২৯৫ রানের টার্গেটে ব্যাট করতে নামান কোফিল ও সাব্বির।দলীয় ৩৬ রানের মাথায় ১ উইকেট পতন ঘটে ২.২ ওভার আর ৫৪ রানে দ্বিতীয় উইকেট পড়ে যখন ৪.৪ ওভার।ইয়ং বলাকার ইনিংসে নাজমুস শাহদাত ৪৮ বলে ৪০,রিয়াজ ৮৯ বলে ৮১ রান করলে ইয়ং বলকার ছন্দ পতন ঘটে।শেষ পর্যন্ত সবকটি উইকেট হারিয়ে তারা ২৬৮ রান সংগ্রহ করে। টাউন স্পোর্টিং ক্লাবের পক্ষে অনি ৩ উইকেট ও তৌহিদ ২ উইকেট পান।

খেলায় , টাউন স্পোর্টিং ক্লাবের(সাতক্ষীরা) খেলোয়াড় বলরাম মন্ডল ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

প্রথম রাউন্ডের শেষ খেলায় মাঠে আম্পায়ারদ্বয় ছিলেন রফিকুর রহমান লাল্টু ও আখেরুজ্জামান তাপস এবং স্কোরার ছিলেন আসিফ কবির হিরন।

খেলায় প্রথম রাউন্ড থেকে সেমিফাইনালে উন্নিত দল গুলো হল,শেখ রাসেল ক্রীড়া চক্র,ম্যাগপাই ক্লাব(যশোর),ইউনাইটেড ক্লাব ও টাউন স্পোর্টিং ক্লাব।