সাতক্ষীরায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কর্মী সম্মেলন


317 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কর্মী সম্মেলন
নভেম্বর ৩, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
মহামান্য হাইকোর্টের নির্দেশে বাংলাদেশ জামায়াত ইসলামীর নিবন্ধন বাতিল করেছে। সে কারণে প্রধান নির্বাচন কমিশনার ঘোষণা করেছেন কোনভাবেই জামায়াত নির্বাচন করতে পারবে না। সুতরাং মরাকে পাশে রেখে কান্না-কাটি করে আসলে কিন্তু আর কোন লাভ নেই। বিগত ২০১৩ সালে মানুষ কিন্তু সহজে চলাচল করতে পারেনি। রাস্তাঘাট কেটে রাখার কারণে এসব রাস্তা অচল হয়ে পড়েছিল। সে সময় একজন অসুস্থ্য রোগীকেও হাসপাতালে নেওয়া যায়নি।
শুক্রবার বিকালে সাতক্ষীরা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের পৌর ৫নং ওয়ার্ড শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একথা বলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম।
তিনি আরো বলেন, আমরা আর ওই অন্ধকার যুগে ফিরে যেতে চায় না। আমি আমাদের কাছে সেই উদ্যাত্ত আহ্বান জানাবো শেখ হাসিনাকে সহযোগিতা করার জন্য। কারণ আজকে জামায়াত ইসলাম নাই। তাদের দাঁড়িপাল্লা ও নাই। আর কোন নির্বাচনেও থাকবে না। সুতরাং আসুন আমরা অতীতের ভুল থেকে শিক্ষা গ্রহণ করে বর্তমানে উন্নয়নের সরকারকে সহযোগিতা করবো। মানুষের উন্নয়নের জন্য যে কাজগুলো বাকী রয়েছে। আওয়ামীলীগ সরকারকে আবারো নির্বাচিত করে সেই কাজগুলি সম্পন্ন করি। সাতক্ষীরা পৌরসভার উন্নয়নের জন্য যে বরাদ্দ সরকার দিয়েছে। সেটি ছাড় হলে পৌরসভার রাস্তাঘাট সংস্কার, সুপেয় পানি নিশ্চিত করা, সকল ড্রেনেজ ব্যবস্থা নিশ্চিত করা সম্ভব হবে। উন্নয়ন হচ্ছে। এ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়ন চলতেই থাকবে। সে কারণে এ আমি আপনাদের কাছে অনুরোধ জানাবো আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সরকারকে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।
শহরের পার-কুখরালী কাঁঠালতলা মোড়ে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের কচি। ৫নং ওয়ার্ড বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের আয়োজনে অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু। সম্মানিত অতিথি ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আবু সায়ীদ, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেজুতি। প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা শাখার সভাপতি এড. আল মাহমুদ পলাশ। এছাড়াও বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সহ- দপ্তর সম্পাদক আব্দুর রশিদ, জেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সদর উপজেলা শাখার আহবায়ক এস এম জাহাঙ্গীর আলম, পৌর শাখার সভাপতি আসাদুজ্জামান লাভলু, পৌর শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ৫নং ওয়ার্ড বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি ডাঃ মোঃ রুহুল আমিন প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ৫নং বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শ্রমিক নেতা এছাক সরদার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্বারী আঃ বিন কাশেম।
##