সাতক্ষীরায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


212 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
জানুয়ারি ২৫, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মিলন বিশ্বাস রুদ্র :
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হলো সাতক্ষীরায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা, সংস্কৃতি অনুষ্ঠান সহ নানা আয়োজন ছিল।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সোমবার বিকাল ৪ টা থেকে প্রগতি উন্নয়ন সংস্থার হলরুমে বাবু প্রাণনাথ দাশের সভাপতিত্বে বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড.অনিত মুখার্জী, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সদস্য সুবল ঘোষ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক সুমন মুখার্জী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিলন বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক বিশিষ্ট সঙ্গীতশিল্পী চৈতালি মুখার্জী, সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মিঠুন ব্যানার্জী, মনিরা খাতুন বেবী, ডাঃরবীন্দ্র নাথ দে, বাপি রঞ্জন সাহা, রনজিত ঘোষ প্রমুখ।

এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশের জন্মই হতো না, এবং আমরা লাল সবুজের পতাকা পেতাম না, তার আদর্শকে ধরে রাখার জন্য বাংলার মা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সকলকে একতাবদ্ধ ভাবে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। সকল শ্রেণির মানুষের মাঝে বঙ্গবন্ধু আদর্শ প্রচার করতে হবে। এসময় মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সকল মানুষের সুস্থতা কামনা এবং জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। সমস্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংকর কুমার মন্ডল।

4 Attachments