সাতক্ষীরায় বন্ধন সংগঠনের বন্ধুদের মিলন মেলায় এমপি রবি


401 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বন্ধন সংগঠনের বন্ধুদের মিলন মেলায় এমপি রবি
ফেব্রুয়ারি ৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় বন্ধন এর বন্ধু মেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল থেকে শত কর্মব্যস্ততার মধ্যেও বাল্যকাল থেকে যে অটুট ভালবাসার বন্ধনে আবদ্ধ সেই টানেই একে একে একত্রিত হয় সকল বন্ধুরা। এ বন্ধুত্বের জুটি দেখলে সকলকে হতবাক হতে হবে।

সদরের আলিপুর পূর্বপাড়া এলাকার বিশিষ্ট চিকিৎসক আমেরিকান প্রবাসী ডাঃ গোলাম হোসেন তার বাসভবনে আয়োজন করে এ বন্ধু মেলা। তিনি প্রতি বছর নাড়ির টানে বন্ধুত্বের টানে শত কর্ম ব্যস্ততা ফেলে তিনি ও এসে বন্ধু মেলায় অংশ নেন। সকাল থেকে চলে বন্ধুদের আড্ডা!

অনেকদিন পরে কাছে পাওয়া সেই বন্ধুদের পেয়ে দুপুর গড়িয়ে গেলে ও তারা ভুলে গিয়েছিল দুপুরের খাওয়ার কথা। বন্ধুদের আড্ডায় ও মিলল মেলায় অংশ নেয় সাতক্ষীরা সদর ২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা বিটিসিএল এর সাবেক উপ-সহকারী প্রকৌশলী শেখ তৌহিদুর রহমান ডাবলু, সাবেক ক্রীড়া অফিসার জিল্লুর রহমান, সাবেক

ফুড অফিসার বদরুল ইসলাম খান, ঠিকাদার নুর হোসেন, সাবেক চীফ প্যাথোলজিস্ট রওশন, মতলুবুর রহমান, সৈয়দ নাজমুল হক বকুল, জাফর আনোয়ার, চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আব্দুল মান্নান, চেম্বারের পরিচালক কাজী মনিরুজ্জামান মুকুল, আকচির আহমেদ, আনোয়ার হোসেন পাম্পু, শওকত হোসেন ওয়াছেক আহমেদ, মুজিব হোসেন নান্নু, অন্যান্যদের মধ্যে

আড্ডায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস,এম শওকত হোসেন, সাবেক ব্যাংকার আজিজুল হক, এড. মোনায়েম হোসেনসহ বন্ধনের বন্ধুরা উপস্থিত ছিলেন। দুপুরে মধ্যাহ্ন ভোজের পর আলোচনা সভা ও আড্ডার মধ্য দিয়ে বন্ধনের বন্ধু মেলা শেষ হয়।