সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে পালিত হল বাংলাদেশ প্রতিদিনের ৭ম প্রতিষ্টা বার্ষিকী


373 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে পালিত হল বাংলাদেশ প্রতিদিনের ৭ম প্রতিষ্টা বার্ষিকী
মার্চ ১৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
দেশের সর্বাধিক প্রচারিত পাঠক নন্দিত জাতীয় দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’ ৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সাতক্ষীরায় পত্রিকাটির জম্মদিনের কেককাটা, বর্ণাঢ্য র‌্যালি, ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবে বাংলাদেশ প্রতিদিনের বর্ষপূর্তির এ উৎসব পালিত হয়।
অনুষ্ঠানের শুরুতে প্রেসক্লাব চত্বর থেকে বাংলাদেশ প্রতিদিনের একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। এসময় প্রধান অতিথি হিসাবে র‌্যালীতে অংশ নেয় সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক মো: মুনসুর আহমেদ। এছাড়া সাতক্ষীরা (তালা-কলারোয়)-১ আসনের এমপি এ্যাড: মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু-বক্কর সিদ্দিক, জেলা আইজীবি সমিতির সভাপতি এ্যাড: আব্দুল মজিদ, সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান আসাদুজ্জামান সহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।Satkhira Protidin

পরে প্রেসক্লাবের হল রুমে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি এ্যাড: আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি’র সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। এসময় সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম বার অংশ নেয়।

আলোচনা সভায় বক্তরা বলেন, প্রতিষ্ঠার পর থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের  কারনে বাংলাদেশ প্রতিদিন পাঠক নন্দিত হিসাবে এবং প্রচার সংখ্যার শীর্ষে উঠে এসেছে। বাংলাদেশ প্রতিদিন এর সাংবাদিকরা পত্রিকার জন্মলগ্ন থেকেই বস্তুনিষ্ঠ, সততা ও নিষ্ঠার সাথে সংবাদ পরিবেশন করে যাচ্ছে। যে কারনে দলমত নির্বিশেষে, নিরপেক্ষতা বজায় রেখে চলেছে বাংলাদেশ প্রতিদিন। বক্তরা আরও বলেন, মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়নে আপোসহীন বাংলাদেশ প্রতিদিন এদেশের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরছে। এদেশের কৃষি, মাটি ও মানুষের কথা বলছে প্রত্রিকাটি। একই সাথে অনিয়ম-দূর্নীতি,সন্ত্রাস,নারী ও  শিশু নির্যাত এবং মাদকের বিরুদ্ধে প্রতিদিনের ক্ষুরধার লেখনির কারনে বাংলাদেশ প্রতিদিন পত্রিকাটি সকল শ্রেণীর পাঠকের কাছে সমাদৃত হয়ে আসছে এবং বাংলাদেশের সর্বাধিক প্রচারিত দৈনিকের মর্যাদা লাভ করেছে। পাঠক নন্দিত এই পত্রিকাটি চিরজীবন জনগনের পক্ষে থেকে সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের মাঝে বেঁচে থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানের শেষ মূর্হুতে জেলা প্রশাসক আবুল কাশেম মো: মহিউদ্দিন এসে বাংলাদেশ প্রতিদিন প্রতিকাটির জম্মদিনের এই দিনে শুভ কামনা করেন। এসময় নবাগত এ জেলা প্রশাসককে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকরা ফুলেল শুভেচ্ছা জনান।
8887_1739893786290476_9007018662297534311_n
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যদেন, সাতক্ষীরা (তালা-কলারোয়)-১ আসনের এমপি এ্যাড: মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম বার,সাতক্ষীরা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু-বক্কর সিদ্দিক, জেলা আইজীবি সমিতির সভাপতি এ্যাড: আব্দুল মজিদ, সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান আসাদুজ্জামান ,প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, স্থানীয় দৈনিক কালের চিত্র সম্পাদক ও জেলা বাস-মিনিবাস ও মাইক্রবাস সমিতির সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম কামরুজ্জানাম, জেলা শ্রমিকলীগের সভাপতি সাইফুল করিম সাবু, জেলা ন্যাপের সম্পাদক কাজী সাইদুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা হারুন-অর রশিদ. প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, মনিরুল ইসলাম মিনি, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যান ব্যানার্জি প্রমূখ। এসময় জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজনুর রহমান,সাধারন সম্পাদক মারুফ হোসেন,যুবলীগ নেতা অনু সহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ পত্রিকার পাঠক ও শুভানুধারীরা উপস্থিত ছিলেন। #