সাতক্ষীরায় বসুন্ধরা সিমেন্টের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


624 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বসুন্ধরা সিমেন্টের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
জুন ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশে সনামধন্য প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ঐতিহ্যবাহী বসুন্ধরা সিমেন্টের সৌজন্যে সাতক্ষীরায় গণ্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী ও বসুন্ধরা সিমেন্টের ডিলারের নিয়ে মতবিনিয় ও বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে শহরের উপকণ্ঠে মোজাফ্ফর গার্ডেনের কনভেনশন সেন্টারে বসুন্ধরা সিমেন্টের সাতক্ষীরার ডিলার আনোয়ার ট্রেডিংয়ের আয়োজনে এ বার্ষিক সম্মেলন ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে আনোয়ার ট্রেডিংয়ের সত্ত্বাধীকারি ফিরোজা হোসেনে সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের খুলনা জোনের সেলস ম্যানেজার জিয়াউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর এনামুল কবীর, সাতক্ষীরা জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ডা: আবুল কালাম বাবলা, সাতক্ষীরা আনোয়র ট্রেডিংয়ের ম্যানেজিং ডাইরেক্টর রুহুল আমিন মিঠু, মেট্টসিমের সাতক্ষীরার মার্কেটিং ম্যানেজার সাইদুর রহমান প্রমুখ।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চলনা করেন বিশিষ্ট কণ্ঠ শিল্পী আবু আফফান রোজ বাবু ও শামীমা পারভীন রতœা।
আলোচনা শেষে ১৪২৩ বাংলা বর্ষে বসুন্ধরা  সিমেন্টের ডিলার আনোয়ার ট্রেডিংয়ের শুভ হালখাতা অনুষ্ঠিত হয়। এসময় ১৪২২ ও ২৩ বর্ষে সর্বাধিক বসুন্ধরা সিমেন্ট বিক্রেতা ২৫ জনকে বিশেষ পুরস্কারে পুরস্কিত করা হয়। প্রথম স্থান অধিকারী নলতার মেসার্স শামীম ট্রেডার্স সত্ত্বাধীকারি ফজর আলীর হাতে পুরস্কার হিসেবে একটি ড্রিপ ফ্রিজ তুলে দেওয়া হয়।
এছাড়া অনুষ্ঠানে অংশ গ্রহণকারীদের নিয়ে অনুষ্ঠিত লাকী কুপনে অংশ নেওয়া ১০ জন বিজয়ীকে উপহার সামগ্রী দেওয়া হয়।