সাতক্ষীরায় বাস-ট্রাক সংঘর্ষে এক মহিলার হাত দ্বিখন্ডিত


409 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বাস-ট্রাক সংঘর্ষে এক মহিলার হাত দ্বিখন্ডিত
অক্টোবর ৩০, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার সুভাসিনি বাজারে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে রওশন আরা (৪০) নামে এক মহিলার হাত দ্বিখন্ডিত হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ ৩০ অক্টোবর মঙ্গলবার দুপুরে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম ভয়েস অব সাতক্ষীরাকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তহমিনা বেগম নামে বাসের এক যাত্রী জানায়,দুপুর ১২.৩০ টার দিকে শহরের সুভাসিনি বাজারে এ দুর্ঘটনা ঘটে। ঘটনা স্থলেই হাত দ্বিখন্ডিত হয় এই মহিলার।
দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।আহত রওশন আরা ডুমুরিয়া থানার ধামালিয়া ইউনিয়নে মান্দ্রা গ্রামের আহমেদ আলীর মেয়ে।

তিনি আরও জানান,চুকনগর থেকে বাসে উঠে সাতক্ষীরার দিকে আসছিলেন।যাত্রীবাহী বাসটি সুভাসিনি বাজারে পৌছালে হটাৎ গতিবেগ বেড়ে যায়। এই অবস্থায় চলন্ত গাড়িটি স্প্রিড ব্রেকার পেরিয়ে যাওয়ার সময় লাফিয়ে উঠে। এসময় জানলার পাশের সীটে বসে থাকা রওশন আরা নিজের ভারসাম্য রক্ষার্থে জানালার কাঁচ ধরতে গেলে পাশ দিয়ে যাওয়া দ্রুত গতির ট্রাকের সাথে ঘর্ষনে তার বাম হাত ঘটনা স্থলেই দ্বিখন্ডিত হয়ে যায়। এতে বাসের ভিতর আতঙ্ক ছড়িয়ে পড়ে। বারবার যাত্রীরা বাস থামানের কথা বললেও বাস থামানো হয়নি।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান,বাস ড্রাইভার সজিবকে গ্রেফতার করা হয়েছে এবং বাসের হেলপার পলাতক রয়েছে।এ ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।পাটকেলঘাটা থানা পুলিশ বাসটি আটক করেছে এবং ট্রাক আটকের চেষ্টা চলছে । আটকৃত বাসের রেজিষ্টেশন নং খুলনা মেট্রো জ-১১-০০৪৫।

তিনি আরও জানান,আহত রওশন আরাকে সাতক্ষীরা সদর হাসপালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আসংখ্যাজনক।

##