সাতক্ষীরায় বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাই !


482 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাই !
অক্টোবর ৩১, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু ::

সাতক্ষীরার কালিগঞ্জে ফিল্মি স্টাইলে রহস্য জনক ভাবে বিকাশ এজেন্টের ২৬ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। কালিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তলের ১ রাউন্ড তাজা গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করেছে।বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টায় সাতক্ষীরার কালিগঞ্জ-শ্যামনগর সড়কের কাঁটাখালী স্থানে ঘটনাটি ঘটে।

সাতক্ষীরার কালিগঞ্জ থানার ওসি তদন্ত আজিজুর রহমান ভয়েস অব সাতক্ষীরাকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানাগছে, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বিকাশ এজেন্টের শাখা ব্যবস্থাপক প্রদিপ কুমার দে, ফিল্ড কর্মকর্তা তামিম এবং কাষ্টমার কেয়ারের কর্মকর্তা মিথুন বেলা ২টার সময় সাতক্ষীরা সাউথইষ্ট ব্যাংক থেকে বিকাশের ২৬লক্ষ টাকা উত্তোলন করে ৩জন একটি মোটর সাইকেলে চড়ে শ্যামনগরের উদ্দেশ্যে যাওয়ার প্রতিমধ্যে কালিগঞ্জ-শ্যামনগর মহাসড়কের ব্যস্ততম সড়ক কালিগঞ্জের কাঁটাখালী নমক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে ৩জন ছিনতাইকারী পালসার গাড়িতে এসে তাদের গাতিরোধ করে। ঐসময় পিস্তল দিয়ে ২ রাউন্ড ফাঁকা গুলি করে।তারপর তাদের পিঠে থাকা ব্যাগে রক্ষিত ২৬ লক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে যায় বলে বিকাশ কর্মকর্তারা জানান।

বিষয়টি বিকাশ কর্মকর্তারা সাতক্ষীরার কালিগঞ্জ থানায় জানালে সন্ধায় থানা অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন, ওসি তদন্ত আজিুজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনা স্থলে পৌছে বিকাশ কর্মকর্তাদের ও ১ রাউন্ড তাজা গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কালিগঞ্জ থানার ওসি তদন্ত আজিজুর রহমান ভয়েস অব সাতক্ষীরাকে জানান,খবর পেয়ে ঘটনা স্থল থেকে ১ রাউন্ড তাজা গুলি ও ২টি গুলির খোসা উদ্ধারসহ বিকাশ কর্মকর্তাদের থানায় আনা হয়েছে। এ ব্যাপারে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
তবে এ ব্যাপারে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেনের নির্দেশে পুলিশ সাড়াশি অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।

#