সাতক্ষীরায় বিদেশ পাঠানোর নাম করে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন প্রতারক সিরাজুল !


330 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বিদেশ পাঠানোর নাম করে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন প্রতারক সিরাজুল !
ডিসেম্বর ১, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা সদর উপজেলার রেউই ও কামারবায়সা গ্রামের একাধিক ব্যক্তিকে বিদেশ পাঠানোর নাম করে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন সিরাজুল ইসলাম নামের এক প্রতারক। ভূয়া ভিসা দিয়ে প্রতারণার মাধ্যমে সে এই টাকা হাতিয়ে নিয়েছে বলে সম্প্রতি সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন রেউই গ্রামের মৃত সাবুর আলীর ছেলে ইসমাইল হোসেন ।

থানায় দেয়া অভিযোগ সূত্রে জানা যায়, ইসলাইল হোসেনকে আফ্রিকার তানজেনিয়া পাঠানোর নাম করে ভূয়া ভিসা দিয়ে ২ লক্ষ টাকা হাতিয়ে নেন সদর উপজেলার কামারবায়সা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে প্রতারক সিরাজুল ইসলাম। বিষয়টি জানাজানি হলে সিরাজুলের কাছে টাকা ফেরত চাই ইসমাইল। তখন তাকে মালয়েশিয়া নিয়ে যাওয়ার হবে আশ্বস্ত করেন প্রতারক সিরাজুল। কিন্তু এতে রাজি না হয়ে ইসমাইল টাকা ফেরত চাইলে টালবাহনা শুরু করে সিরাজুল। প্রায় ৬ মাস যাবত তাকে বিভিন্নভাবে টাকা ফেরত দেবে বলে টালবাহানা করা হচ্ছে বলে জানান ইসমাইল।
এদিকে, খোজ খবর নিয়ে জানা গেছে প্রতারক সিরাজুল সদর উপজেলার কামারবায়সা গ্রামের নজরুল, শান্তুসহ একাধিক লোকজনের কাছ থেকে এভাবে মোটা অংকের টাকা হতিয়ে নিয়েছেন বলে অভিযোগ করেছেন ভূক্ত ভোগীরা।
এ ব্যাপরে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদুল হক শেখ জানান, বিষয়টি তদন্ত করে আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।