সাতক্ষীরায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির


787 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির
এপ্রিল ২২, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান ::
সাতক্ষীরায় দিনব্যাপি বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার ধুলিহর এতিমখানা চত্ত্বরে সাইটসেভার্স এর অর্থায়নে ‘শেখ হাসিনার দর্শন সব মানুষের উন্নয়ন, উন্নয়নের গনতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুক্তিযোদ্ধা চেয়ারম্যান স.ম. আব্দুর রউফ কমপ্লেক্স ও এতিমখানা এবং খুলনা বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের যৌথ উদ্যোগে এ চক্ষু চিকিৎসা শিবিরের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।


উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন স.ম. আব্দুর রউফ কমপ্লেক্স ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা  এস.এম মাহবুবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা চেয়ারম্যান স.ম. আব্দুর রউফ কমপ্লেক্স ও এতিমখানা’র সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সদস্য আব্দুর রশিদ, শিক্ষা সচিব মাওলানা সাদিকুল ইসলাম, সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা মুফতি ইমরানুল হক, সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।


খুলনা বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. জুবায়ের রিয়াল ও ডা. মো. মনিরুজ্জামানের নেতৃত্বে ১৮ সদস্যের একটি মেডিকেল টিম এ সেবা প্রদান করেন। আয়োজকরা জানান, দিনব্যাপী এ চক্ষু চিকিৎসা শিবিরে ৩ শতাধিক চক্ষু রোগির চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং ৫২ জনকে চোখের ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়।