সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান মে দিবস পালিত


401 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান মে দিবস পালিত
মে ১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ও রাহাত রাজা
সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান মে দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে সাতক্ষীরা জেলা প্রশাসন, জেলা শ্রমিক লীগ, জাতীয়তাবাদী শ্রমিকদল, ট্রাক শ্রমিক ইউনিয়ন, হোটেল শ্রমিক ইউনিয়ন, ইমারত শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন। রোববার সকাল থেকে শুরু হওয়া বিভিন্ন সংগঠনের খন্ড খন্ড র‌্যালীতে সাতক্ষীরা শহর মুখরিত করে তোলে।
দিবসটি উপলক্ষে সকাল ৮ টায় সাতক্ষীরা কালেক্টরেট চত্বর থেকে জেলা প্রশাসন ও বাস-মিনিবাস মালিক সমিতির সমন্বয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন, জেলা প্রশাসক আবুল কাশেম মোহাম্মদ মহিউদ্দীন ও বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি আবু আহমেদ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্প কলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

Bnp Photos
এরপর, সকাল ৯ টায় ইটাগাছা হাটের মোড় থেকে জাতীয়তাবাদী শ্রমিকদল একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করার সময় পুলিশি বাধায় র‌্যালিটি পন্ড হয়। জাতীয়তাবাদী শ্রমিকদলের এ র‌্যালীতে নেতৃত্ব দেন, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সামাদ ও সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক।
এদিকে, সকাল সাড়ে ৯টায় দিবসটি উপলক্ষ্যে সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি সাতক্ষীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু সায়ীদ প্রমুখ। ##