সাতক্ষীরায় বিভিন্ন সংগঠনের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ


214 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বিভিন্ন সংগঠনের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ
এপ্রিল ৬, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে করোনা ভাইরাস এর কারণে অসহায়, দরিদ্র, দুঃস্থ ও গরীব খেটে খাওয়া ৫ শত পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (০৬ এপ্রিল) সকাল ১০টায় পৌরসভার ১ নং ওয়ার্ডের কাটিয়ায় সৌদি বাংলা ফিস ফিড অফিসের সামনে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি জি এম নুর ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালকসহ অনেকে।

এদিকে একই দিনে সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ডের সুলতানপুর এলাকায় কর্মহীন ও অসহায় মানুষের দোয়ারে দোয়ারে খাদ্যসামগ্রী পৌছে দিলেন সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ডের মানবিক কাউন্সিলর কাজী ফিরোজ হাসান। সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ডের সুলতানপুর এলাকায় ২০০ কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।
অপরদিকে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস এর কারণে কর্মহীন মানুষের মাঝে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রুটি ও গুড় বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার (০৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় সুলতানপুরে বড় বাজার মোড়ে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ জেলা সভাপতি মো. রাশেদুজ্জামান রাশি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রুটি ও গুড় বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে পৌরসভার ০৯টি ওয়ার্ডে প্রতিদিন ৩০০ পরিবারের মাঝে রুটি ও গুড় বিতরণ করা হবে।

#