সাতক্ষীরায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন


357 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
মে ১৬, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার কলারোয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গত দুই দিন যাবৎ বর্ষা খাতুন নামে এক প্রেমিকা অনশনে রয়েছেন। উপজেলার ১১নং দেয়াড়া ইউনিয়নের ছলিমপুর গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক রাসেলে বাড়ীতে গত ১৫ মে শুক্রবার সকাল থেকে তিনি অনশনে আছেন বলে জানা গেছে।
প্রেমিকা বর্ষা খাতুন (৩৪) যশোর জেলার মনিরামপুর উপজেলার চাকলা গ্রামের মো. জুলফিকারের মেয়ে। আর প্রেমিক রাসেল কলারোয়া উপজেলার ছলিমপুর গ্রামের আমিনউদ্দীনের ছেলে। তবে প্রেমিক রাসেল নিজকে বিবাহিত বলে দাবী করেছেন।
স্থানীয়রা জানান, বিয়ের দাবিতে শুক্রবার সকাল ৬টার দিকে প্রেমিকা বর্ষা খাতুন তার প্রেমিক রাসেলের বাড়িতে এসে অবস্থান নেন। পরে সকাল সাড়ে ৮টার দিকে তাকে পাশের বাড়িতে রাখেন। সেখানে প্রেমিকা বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে তাৎক্ষনিক তাকে পার্শ্ববর্তী এক গ্রাম্য কবিরাজের কাছে নিয়ে সুস্থ করে প্রেমিকের বাড়িতে রাখা হয়। খবর পেয়ে খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই মামুনুর রহমান ঘটনাস্থলে যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এস.আই মামুনুর রহমান জানান, সেখানে তিনি গিয়েছিলেন। মেয়েটি সেখানে এখনো অবস্থান করছে। স্থানীয় পর্যায়ে শালিসী বৈঠকে বিষয়টি নিষ্পত্তি বা সমাধানের চেষ্টা করছেন তারা। তিনি আরো জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবো।

#