সাতক্ষীরায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ,মানববন্ধন


289 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ,মানববন্ধন
আগস্ট ১৯, ২০২০ তালা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরার তালার জেয়ালা নলতা গ্রামের মৎস্যজীবী লুৎফর নিকারীকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান এবং তার সন্ত্রাসী বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে । বুধবার দুপুরে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড় থেকে শুরু হয় এই বিক্ষোভ সমাবেশে। এতে তালা উপজেলা সদরের হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন।

এ সময় খুনী সরদার মশিয়ার ও তার সন্ত্রাসী বাহিনীর ফাঁসির দাবিতে উত্তাল হয়ে ওঠে গোটা সাতক্ষীরা শহর জুড়ে। তাদের একটায় দাবি হত্যাকারী সরদার মশিয়ারের ফাঁসি চাই। শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ সমাবেশ শেষে তারা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানবন্ধন কর্মসুচি পালন করে। পরে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসক এ সময় এই হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাপারে আশ^স্ত করেন।

তিনি বলেন, স্মারকলিপিটি দ্রুত সময়ের মধ্যেই প্রধানমন্ত্রী বরাবর পাঠানো হবে। একই সাথে তারা সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মো. হুসাইন সাফায়াতের কাছে ময়না তদন্তের সঠিক রিপোর্টের দাবিতে আরো একটি স্মারকলিপি প্রদান করেন। মানববন্ধ ও বিক্ষোভ সমাবেশে এ সময় বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা রুহুল আমিন নিকারী, আবু হায়াত নিকারী, সালেহা বেগম প্রমুখ। বক্তারা এ সময় সরদার মশিয়ার ও তার সন্ত্রাসী বাহিনীর দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবী জানান।


উল্লেখ্য ঃ সোমবার রাতে তালা উপজেলার জেয়ালা নলতা গ্রামের নলবুনিয়া বিলের সরকারি খালে মাছ ধরার সময় সেলিম নিকারীকে আটক করে মারপিট করে সরদার মশিয়ারসহ তার সহযোগী তুহিন শেখ ও রনি। ছেলে সেলিম নিকারীকে এ সময় বাঁচাতে গেলে বাবা লুৎফর নিকারীকেও তারা মারপিট করে। এতে ঘটনাস্থলেই নিহত হন লুৎফর নিকারী।

#