সাতক্ষীরায় বেষ্ট টিম কর্মকর্তা মোস্তাফিজ ও তার স্ত্রী এড. মিলি গ্রেপ্তার


872 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বেষ্ট টিম কর্মকর্তা মোস্তাফিজ ও তার স্ত্রী এড. মিলি গ্রেপ্তার
সেপ্টেম্বর ১, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা সদর উপজেলার পরানদহ গ্রামের ট্রলি চালক আলমগীরের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের মামলায় বেষ্ট টিম কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এড. শাহানাজ পারভিন মিলিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাত দেড় টার দিকে শহরের পলাশপোলের ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মোস্তাফিজুর রহমান দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের মৃত আব্দুল মান্নান বিশ^াসের ছেলে ও ফেসবুক ভিত্তিক সংগঠন বেষ্ট টিমের এডমিন এবং তার স্ত্রী এড. শাহানাজ পারভিন মিলি জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান।
সদর থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানান, বেষ্ট টিম কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এড. শাহানাজ পারভীন মিলি গত শুক্রবার কুলিয়া গ্রামের তালাকপ্রাপ্ত মাছুরাকে নিয়ে তার স্বামী সদর উপজেলার পরানদহ গ্রামের ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ির দরজা ভেঙে ঘরের ভিতরে ঢুকে শোকেজ ও আলমারি ভেঙে নগদ টাকা, সোনার গহনা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় গত রোববার রাতে মোস্তাফিজ ও মিলিসহ পাঁচজনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন আলমগীর হোসেন। এই মামলায় মঙ্গলবার ভোার রাত দেড়টার দিকে শহরের পলাশপোলের ভাড়া বাসা থেকে মোস্তাফিজ ও মিলিকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, তাদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।
প্রসঙ্গত ঃ এর আগে সোমবার সকালে ট্রলি চালক আলমগীরের বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শিবপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে পরানদহ মোড়ে মানববন্ধন কর্মসুচি পালিত হয়। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর পুলিশ নড়ে চড়ে বসে।

#