সাতক্ষীরায় বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণ


835 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণ
আগস্ট ২৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
“শেখ হাসিনার মমতা- বয়স্কদের জন্য নিয়মিত ভাতা’ ‘বিধবা ভাতার প্রচলন শেখ হাসিনার উদ্ভাবন’ প্রতিবন্ধীদের ভাতা প্রদান শেখ হাসিনার অবদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা সদরের ধুলিহর ইউনিয়ন পরিষদে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ধুলিহর ইউনিয়ন পরিষদের আয়োজনে  ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান(বাবু সানা) এর সভাপতিত্বে ভাতা ভোগীদের মাঝে প্রধান অতিথি হিসেবে বই বিতরণ করেন সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এসময় তিনি বলেন, ‘বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বঙ্গবন্ধু’র অসমাপ্ত সোনার বাংলা গড়তে এবং বাঙ্গালী জাতির ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশ আজ এগিয়ে যাচ্ছে কোন অপশক্তি এ উন্নয়নের অগ্রযাত্রা থামাতে পারবেনা।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ হায়দার আলী তোতা, ভূমিহীন নেতা জয়নাল আবদীন জোসি, মুক্তিযোদ্ধা শফিক আহমেদ, স.ম জালাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রাম প্রসাদ মন্ডল প্রমুখ। অনুষ্ঠানে ৫২জন বয়স্ক ভাতা ও বিধবা ভাতা ভোগীদের প্রত্যেক কে এককালীন ৪৮০০/- এবং ৪৪জন প্রতিবন্ধীদের প্রত্যেককে ৬০০০/- টাকা করে ভাতা প্রদান করা হবে। এছাড়া ৩৫০ জন প্রতিবন্ধীদের মাঝে ডিজিটাল পরিচয়পত্র প্রদান করা হয়।