সাতক্ষীরায় ভারতীয় পাথর বোঝাই ট্রাক থেকে ফেন্সিডিল জব্দ, ট্রাকসহ চালক আটক


209 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ভারতীয় পাথর বোঝাই ট্রাক থেকে ফেন্সিডিল জব্দ, ট্রাকসহ চালক আটক
অক্টোবর ৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর থেকে ভারতীয় পাথর বোঝাই একজন ট্রাক চালককে ফেন্সিডিলসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশে আমদানিমুখী পাথর নিয়ে ওই চালক ভোমরা বন্দরে প্রবেশ করেন। তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় গাড়িতে তল্লাশি চালিয়ে ৯১ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।
আটককৃত ভারতীয় ট্রাক চালকের নাম জোহরুল মন্ডল (২৪), তিনি ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার ইটিন্ডা আথাপুরপূর্ব গ্রামের আব্দুস ছামাদের ছেলে।
বিজিবি জানায়, ভারত থেকে পাথর বোঝাই ট্রাকে ফেন্সিডিলের একটি চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্ত পিলার ৩ হতে আনুমানিক এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ভোমরা স্থল বন্দর পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারত হতে বাংলাদেশে পাচারকালে ৩৬ হাজার ৪০০ টাকা মূল্যের ৯১ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৬০ লাখ টাকা মূল্যের ১০ চাকার টাটা ট্রাক একটি ও ১ লাখ ৬৫ হাজার ৬০০ টাকা মূল্যের ৪৬টন পাথরসহ উক্ত ভারতীয় নাগরিককে আটক করা হয়।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত মোট ৬২ লাখ ২ হাজার টাকার মালামালসহ আটককৃত আসামীকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। তিনি আরো জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

#