সাতক্ষীরায় ভারতীয় হাই কমিশনের ফার্স্ট সেক্রেটারির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন


365 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ভারতীয় হাই কমিশনের ফার্স্ট সেক্রেটারির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন
অক্টোবর ৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
ভারতীয় হাই কমিশনের ফার্স্ট সেক্রেটারি শ্রী রমাকান্ত গুপ্ত সাতক্ষীরার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন ।
তিনি বলেন, বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের সদস্যরা দুর্গোৎসব সাড়ম্বরে পালনের সব আয়োজন সম্পন্ন করেছে। তিনি পূজা উদযাপন কারীদের সাথে কথাবার্তা বলেন।  তারা তাকে দুর্গাপূজা এবং এতে সরকারের সব ধরনের সহায়তার কথাও তুলে ধরেন।

ফার্স্ট সেক্রেটারি বুধবার দুপুরে সাতক্ষীরা শহরের মুন্সিপাড়ায় শ্রী শ্রী শ্যামসুন্দর মন্দির পরিদর্শন করেন । তিনি মন্দিরে ভক্তি প্রনাম জানান।  পরে তিনি  পুরাতন সাতক্ষীরার  কালিবাড়ি  মায়ের মন্দিরে দুর্গাপূজার  আয়োজন প্রত্যক্ষ করেন । এ সময় তার সাথে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।
পরে তিনি জেলা প্রশাসক আবুল কাসেম মো. মহিউদ্দিন ও পুলিশ সুপার আলতাফ হোসেনের সাথে সৌজন্য সাক্ষাত করে দুর্গোৎসব উদযাপনে সরকার ও স্থানীয় প্রশাসনের সহযোগিতা সম্পর্কে খোঁজ খবর নেন।
তাকে জানানো হয়, সাতক্ষীরায় যথাযথ মর্যাদায় এবং মহাধুমধামে  দুর্গাপূজার  সব আয়োজন শেষ হয়েছে। এবার  জেলাব্যাপী ৫৬৮ টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হচ্ছে বলে তাকে অবহিত করা হয়। এতে তিনি সন্তোষ প্রকাশ করে বলেন বাংলাদেশের মানুষ ধর্মপ্রিয়। তারা নিজ নিজ ধর্ম যথাযথভাবে পালন করে সাম্প্রদায়িক  সম্প্রীতি রক্ষা করে চলেছেন।##