সাতক্ষীরায় ভারতের প্রধানমন্ত্রী মোদির আগমন উপলক্ষে র‌্যাবের টহল জোরদার


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ভারতের প্রধানমন্ত্রী মোদির আগমন  উপলক্ষে র‌্যাবের টহল জোরদার
মার্চ ২৩, ২০২১ ফটো গ্যালারি শ্যামনগর সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইয়ারুল ইসলাম :
আগামী ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ইশ্বরীপুর যশ্বোরেশ্বরী কালিমন্দিরে আসবেন। মোদির আগমন উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে সাতক্ষীরার সর্বত্র তিন স্তরের নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়েছে।

এরই অংশ হিসেবে মঙ্গলবার বিকেল তিনটা থেকে সাতক্ষীরা জেলা শহরের বিভিন্ন প্রবেশ মুখে র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।

কথিত আছে , মা-কালীকে ৫১ ভাগ বা টুকরা করে ছিলেন মহাদেব। এর এক একটি খন্ড পৃথিবীর যেখাসেই পড়েছিল সেখানেই শক্তিপীঠ ও হিন্দু ধর্মাবলম্বীদের কাছে তীর্থস্থান হিসেবে রুপ লাভ করে। সেই শক্তিপীঠের একটি শক্তিপীঠ হলো শ্যামনগরের যশ্বোরেশ্বরী কালিমন্দির শক্তিপীঠ। এটি হিন্দু সম্পদয়ের মানুষের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ তীর্থস্থান। মূলত বাংলাদেশে সফরকালে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ওই শক্তিপীঠে পূঁজা দেয়ার জন্য যশ্বোরেশ্বরী কালিমন্দিরে আসার আগ্রহ প্রকাশ করেন।

ইতোমধ্যে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। সাতক্ষীরাবাসী নরেন্দ্র মোদিকে স্বাগত জানাতে প্রস্তত। মন্দির সংস্কার থেকে শুরু করে সব ধরনের প্রস্তুতি শেষ। মোদি আকাশ পথে আসবেন। সেখানে পৃথক তিনটি হেলিপ্যাড তৈরী করা হয়েছে। মোদি ২০ মিনিট সময় ওই মন্দিরে অস্থান করবেন বলে জানাগেছে। তিনি সেখানে পূজা দেবেন। পরে আবার আকাশ পথে চলে যাবেন।

#