সাতক্ষীরায় ভালোবাসা দিবসে ফুলের দোকানে উপচে পড়া ভিড়


613 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ভালোবাসা দিবসে ফুলের দোকানে উপচে পড়া ভিড়
ফেব্রুয়ারি ১৪, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আকরামুল ইসলাম ::

প্রিয়জনকে ফুলেল শুভেচ্ছা জানাতে ব্যস্ত প্রিয়জন। সাতক্ষীরা শহরের ফুলের দোকানগুলোতে উপচে পড়া ভিড়। লাল গোলাপ, সাদা গোলাপসহ বিভিন্ন ধরণের ফুল কিনে একে অপরকে শুভেচ্ছা দিচ্ছেন প্রিয়জনরা। ফুলেল শুভেচ্ছা জানিয়ে ভালোবাসা দিবসটিকে পালন করছেন প্রেমিক-প্রেমিকা জুটিগুলোও।

সাতক্ষীরা শহরের লাবনী মোড় এলাকা, মিনি মার্কেট এলাকার ফুলের দোকানগুলোতে ফুলের দোকানীদের ঘুরে তাকানোর সময় নেই। একের পর ক্রেতাদের বিভিন্ন আইটেমের ফুল দিতে ব্যস্ত। ভালোবাসা দিবস ও পরদিন এই দুই দিনে সব ফুল বিক্রি হয়ে যাবে বলে আশা করছেন তারা। ফুল কিনছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

লাবনী মোড় এলাকার ফুল ব্যবসায়ী মিলন রহমান বলেন, আমি দেড় লাখ টাকার ফুল এনেছি। বৃহস্পতিবার ভালোবাসা দিবসের সকাল থেকেই ফুলের বিক্রি খুব ভালো হচ্ছে। সকলেই তার প্রিয়জনকে শুভেচ্ছা জানাতে ফুল কিনছেন। আজ ও আগামীকালের মধ্যেই সব ফুল বিক্রি হয়ে যাবে। এতে ৫০ হাজার টাকা লাভ হবে আমার। শুধু আমি নই শহরের ছোট বড় সকল ফুল ব্যবসায়ী ভালোবাসা দিবসকে সামনে রেখে ফুল বেশী করে জমা রেখেছেন।

ফুল ক্রেতা গৃহিনী আসমা আক্তার তার সন্তানকে নিয়ে ফুল ক্রয় করতে এসেছেন লাবনী মোড়ের এ দোকানে। তিনি সাদা আর লাল গোলাপ এক সঙ্গে ক্রয় করেন। কাকে দিবেন এমন প্রশ্নে তিনি বলেন, আমার স্বামীকে দিবো। আজ ভালোবাসা দিবস। ফুলেল শুভেচ্ছা জানাবো তাকে। অন্যদিনের থেকে আজকের দিনটি আলাদা।

এদিকে, ফুল কিনছেন স্কুল-কলেজের শিক্ষার্থীরাও। সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র হোসেনুর রহমান বলেন, ভালোবাসা দিবসে সকলের মাঝেই ভালোবাসা ছড়িয়ে পড়েছে। সকল প্রেমিক জুটি একে অপরকে ফুল দিয়ে দিবসটিকে স্মরনীয় করছেন। আমিও একটি লাল গোলাপ প্রিয়জনকে উপহার দিবো। তবে এ দিবসটির দিনে ফুল বিক্রেতারা ফুলের দাম বাড়িয়ে দিয়েছে।

#