সাতক্ষীরায় মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষায় শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের পুরুষ্কার বিতরন


422 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষায় শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের পুরুষ্কার বিতরন
ফেব্রুয়ারি ২, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
বৃহস্পতিবার দুপুরে (পঞ্চ মন্দির) মায়ের বাড়ী মন্দিরে ধর্ম বিষয়ক মন্ত্রনালয় এর আওতাধীন হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্ট,কতৃক বাস্তবায়নাধীন মন্দির ভিাত্তক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের ৪র্থ পর্যায় শীষক প্রকল্পের সাতক্ষীরা জেলার ২০১৬ বর্ষে ৫ জন শ্রেষ্ঠ শিক্ষক ও ১০ জন শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়েছে ।
পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের সাতক্ষীরা জেলার সহকারী পরিচালক লিটন শিকদারের সভাপত্তিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুষ্কার বিতরন করেন অরুন কুমার মন্ডল অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাতক্ষীরা।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডা:সুশান্ত ঘোষ সভাপতি মহা প্রভু সেবক সংঘ কেন্দ্রীয় পরিষদ,বাবু বলাই চন্দ্র ঘোষ-সহযোগী অধ্যাপকব্যবস্থাপনা বিভাগ সাতক্ষীরা সরকারি কলেজ,বাবু দীনবন্ধু মিত্র,বাবু মঙ্গল কুমার পাল ,সভাপতি জেলা মন্দির সমিতি সাতক্ষীরা,এ্যাড.অনিত মুখার্জী সাধারন সম্পাদক জেলা মন্দির সমিতি সাতক্ষীরা ।
অনুষ্ঠানে শ্রেষ্ট ১০ জন শিক্ষর্থী প্রাপ্তি মন্ড,¯েœহাশিস দাশ,্ঐশী মন্ডল,প্রিয়ন্তি মন্ডল,নিলাজ্ঞনা সরকার ,অনুপম মন্ডল,তমালিকা,সেতু মিস্ত্রী,চুমকি দাশ,তৃষান সরকার ও শ্রেষ্ট ৫ জন শিক্ষক শিল্পী সিংহ,বিমল ঘোষ,প্রমিলা রানী দাশ,দিপালী ঘোষ,রিতা রানী মাখাল কে সন্মানা সনদ ও শিক্ষা উপকরন প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বাবু মিন্টু হালদার ।