সাতক্ষীরায় মহিলা এমপি পুত্রের বিরুদ্ধে এক ব্যবসায়ীকে মারপিট করার অভিযোগ !


480 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মহিলা এমপি পুত্রের বিরুদ্ধে এক ব্যবসায়ীকে মারপিট করার অভিযোগ !
জুলাই ৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরায় মহিলা এমপি পুত্রের বিরুদ্ধে এক ব্যবসায়ীকে মারপিট করে মারাতœক আহত ও জোর করে ব্যাংক চেকে স্বাক্ষর করিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনি তিনজনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সদর উপজেলার পদ্মশাকরা গ্রামের গরু ব্যবসায়ী আহত সাহেব আলি জানান, অজ্ঞাত পরিচয় দুই যুবক তাকে তার বাড়ি থেকে মঙ্গলবার রাত ১০ টার দিকে তুলে নিয়ে আসে। পরে তাকে শহরের মিলন জুয়লার্সে এসে ভয়ভীতি দেখিয়ে মিল বাজারে মিলন পালের বাড়িতে নিয়ে যাওয়া হয় । সাহেব আলি জানান, তার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করা হয় । অন্যথায় তাকে হত্যা করার হুমকি দেয় তারা। তিনি তা দিতে অস্বীকার করায় তাকে আওয়ামীলীগ দলীয় সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমিনের পুত্র রুমন সরোয়ার  ও  মিলন জুয়েলার্সের মিলন পাল তাকে নির্দয়ভাবে লোহার রড ও হকিস্টিক দিয়ে মারপিট করে। এতে তিনি সংজ্ঞা হারিয়ে ফেলেন।
তিনি জানান, কিছু সময় পর তার জ্ঞান ফিরলে বাড়িতে টেলিফোন করে ব্যাংক চেক আনিয়ে তাতে স্বাক্ষর  করতে বাধ্য করা হয়। এর পর সন্ত্রাসীরা তাকে ছেড়ে দেয়।
সাহেব আলি বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি এ ব্যাপারে সদর থানায়  এমপি পুত্র রুমন সরোয়ার , মিলন পাল ও দেবদাস পালের বরিুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।##