সাতক্ষীরায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের কর্মকর্তাদের উপর হামলা


465 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের কর্মকর্তাদের উপর হামলা
অক্টোবর ১১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

রুহুল কুদ্দুস :
সাতক্ষীরায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের কর্মকর্তাদের উপর হামলা চালিয়ে মারপিট করে উদ্ধারকৃত মাদকসহ গ্রেফতারকৃত ৩জন আসামীকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। সোমবার বেলা ২টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বাধঘাটা গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সাতক্ষীরা সার্কেলের এএসআই আব্দুল মজিদ ও সিপাহী সেলিম রেজা শ্যামনগর উপজেলার বাধঘাটা গ্রামের মৃত শেখ জাহের আলীর স্ত্রী মাদক ব্যবসায়ী বিল্লু রানীর বাড়িতে অভিযান চালায়। বেলা ২টার দিকে তার বসত  ঘরে তল্লাশী চালিয়ে চৌকির  নীচে থেকে একটি ব্যাগে রাখা ১০ বোতল ফেন্সিডিল, ৫০০ গ্রাম গাঁজা ও তিন বোতল বিদেশী মদ উদ্ধার করে। এসময় মাদক ব্যবসায়ে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক বিল্লু রানী, একই উপজেলার গোপালপুর গ্রামের সাইলুর স্ত্রী ফরিদা বেগম (২৬) ও একই গ্রামের কারু মুন্ডার ছেলে বিল্লাল মুন্ডাকে গ্রেফতার করে।

আসামীদের উপস্থিতিতে উদ্ধারকৃত মাদকদ্রব্যের জব্দ তালিকা প্রস্তুতকালে শ্যামনগর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে শাহজালাল (৪০), বাধঘাটা গ্রামের মাজেদ মাঝির ছেলে শামিম হোসেন (৫০) ও গোপালপুর গ্রামের হামিদ গাজীর ছেলে হাফিজুর রহমানের নেতৃত্বে একই উপজেলার নকিপুর গ্রামের আব্দুর সাত্তার, মাজাট গ্রামের জাফর ও তাহের, হরিনগর গ্রামের সাইদ, বাধঘাটা গ্রামের হোসেন আলী, ইসমাইলপুর গ্রামের মোমিন,  রাশেদ ও মহম্মদ আলী, বংশিপুর গ্রামের সিরাজুল, গুমনতলী গ্রামের অরাফাত, নকিপুর গ্রামের আমান উল্লাহ ও কামাল হোসেন, গোপালপুর গ্রামের হাফিজুর রহমান, এবং কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের শাহাদাতসহ অজ্ঞাত আরো ৭/৮জন লোক অর্তকিতে তাদের উপর হামলা চালিয়ে মারপিট শুরু করে। একপর্যায় তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের কর্মকর্তাদের কাছ থেকে উদ্ধারকৃত মাদকসহ গ্রেফতারকৃত আসামীদের ছিনিয়ে নেয়। এসময় আসামীরা এনিয়ে বাড়াবাড়ি না করার জন্য তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে চলে যায়।

এঘটনায় সাতক্ষীরা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের পরিদর্শক জি,এম, নাসিরুজ্জামান বাদী হয়ে উল্লেখিতদের নামে আক্রমন চালিয়ে সরকারি কাজে বাধা সৃষ্টি, আসামী, আলামত ও উদ্ধারকৃত মাদকদ্রব্য ছিনিয়ে নেয়ার অভিযোগে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।
সাতক্ষীরা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের পরিদর্শক জি,এম, নাসিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।